দিনাজপুরে দুপক্ষের গোলাগুলিতে সাবেক পৌর কাউন্সিলর নিহত

প্রকাশিত: ফেব্রু ১৮, ২০২০ / ১০:৩৪পূর্বাহ্ণ
দিনাজপুরে দুপক্ষের গোলাগুলিতে সাবেক পৌর কাউন্সিলর নিহত

দিনাজপুরের বোচাগঞ্জে চোরাকারবারীদের দুই গ্রুপের ‘বন্দুকযুদ্ধে’ সাবেক পৌর কাউন্সিলর আইয়ুব আলী ওরফে আইয়ুব পকেটমার (৫৫) নিহত হয়েছেন। তিনি ১৯ মামলার আসামি এবং চোরাকারবারী ও মাদক ব্যবসায়ী বলে দাবি পুলিশের।

সোমবার দিবাগত রাত দেড়টার দিকে বোচাগঞ্জ উপজেলার রনগাঁও ইউনিয়নের হাটরাম শালবাগান এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আইয়ুব আলী সেতাবগঞ্জ পৌরসভার ৮ নং ওয়ার্ডের সাবেক পৌর কাউন্সিলর।

ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, ২ রাউন্ড গুলি, ২টি অবিস্ফোরিত ককটেল, ২টি লোহার হাসুয়া এবং ২টি জিপারে ২০০ পিস ইয়াবা উদ্ধার হয়েছে বলে জানিয়েছেন দিনাজপুর গোয়েন্দা পুলিশ (ডিবি) এর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসুল।

ওসি জানান, বিশেষ অভিযানের অংশ হিসেবে গোয়েন্দা পুলিশের একটি দল বোচাগঞ্জ উপজেলার রনগাঁও ইউনিয়নের হাটরামপুর শালবাগান এলাকায় বিশেষ অভিযানে যায়। সে সময় তারা শালবাগানের ভিতরে গোলাগুলির শব্দ পেয়ে স্থানীয় পুলিশের সহায়তায় ঘটনাস্থলে উপস্থিত হয়।

এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গেলে পুলিশ নিজেদের ও স্থানীয়দের জানমালের রক্ষায় ৭ রাউন্ড ফাকা গুলি করে। এতে সন্ত্রাসীরা পিছু হটে যায়।

পরে শালবাগানের মাঝখান থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে দ্রুত পুলিশের পিকআপে দিনাজপুর এম আব্দুর রহিম হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ডিবি ওসি এটিএম গোলাম রসুল বলেন, নিহত আইয়ুব একজন চিহ্নিত সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ও চোরাকারবারী। আইয়ুব আলী ১৯টি মামলার আসামি বলেও ওই সময় জানান তিনি।

গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা বলেন, আধিপত্য বিস্তার ও টাকা ভাগাভাগি নিয়ে নিজেদের মধ্যে বন্দুকযুদ্ধে আইয়ুব আলী নিহত হয়েছেন। এলাকায় এই সাবেক পৌর কাউন্সিলর আইয়ুব পকেটমার হিসেবেই পরিচিত।

সূত্র : চ্যানেল আই অনলাইন

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন