চলন্ত বাইকে ফেসবুক লাইভ করতে গিয়ে মৃ’ত্যু হলো যুবকের

প্রকাশিত: ফেব্রু ১৮, ২০২০ / ১২:৪৭পূর্বাহ্ণ
চলন্ত বাইকে ফেসবুক লাইভ করতে গিয়ে মৃ’ত্যু হলো যুবকের

মোটরসাইকেল চালিয়ে ফেসবুক লাইভে কেরামতি দেখাতে গিয়ে দু’র্ঘ’টনার কবলে এক যুবকের মৃ’ত্যু’র খবর পাওয়া গেছে। চঞ্চ’ল ধীবর নামের ২৪ বছর বয়সী ওই যুবকের মৃ’ত্যুর খবর প্রকাশ করেছে ভারতের গণমাধ্যম এনডিটিভি।

ছেলেটির পরিবার জানায়, শনিবার বিকেলে দক্ষিণখণ্ড কালীবাড়িতে পুজো দিয়ে মোটরবাইকে চড়ে বাড়ি ফিরছিলেন তিনি। ফেরার সময় ফেসবুকে লাইভে চলন্ত মোটরসাইকেলে কেরামতি দেখাচ্ছিল যুবকটি। তখনই নিয়ন্ত্রণ হা’রি’য়ে ফেলে তার বাইক।

ফলে বাইক থেকে ছি’টকে পড়ে মা’রা’ত্মকভাবে মাথায় আ’ঘা’ত লাগে তার। সঙ্গে সঙ্গে তাকে উ’দ্ধা’র করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। কিন্তু শেষপর্যন্ত যুবকটিকে প্রা’ণে বাঁচানো যায় নি। হাসপাতালেই মৃ’ত্যু’র কোলে ঢলে পড়েন তিনি।

পরিবারের এক সদস্য জানায়, “বাইক চালানোর সময় সে ফেসবুকে লাইভ ছিল। সেই সময়েই বাইক নিয়ে পড়ে গেলে মাথায় প্র’চ’ণ্ড আ’ঘা’ত পেয়েছিল চঞ্চল। ফলে তাকে বাঁচানো সম্ভব হয়নি।

বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা যায়, এর আগেও বাইকে ফেসবুক লাইভ করতে গিয়ে প্রা’ণ হারিয়েছেন বেশ কয়েকজন। শুধু তাই নয় মোবাইলে সেলফি তোলতে গিয়েও অনেকেই পড়েছেন চ’রম বি’পদে। প্রাণ হারিয়েছেন বেশ কিছু। সামান্য সখের বসে জীবন নিয়ে খেলা বন্ধ করতে অনুরোধ জানিয়েছেন সচেতনেরা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন