শিল্পা হারিয়ে যাননি

প্রকাশিত: ফেব্রু ১৭, ২০২০ / ১১:১৫অপরাহ্ণ
শিল্পা হারিয়ে যাননি

গতবছর ইয়োগা নিয়ে নিজের বই প্রকাশ, সমাজকর্মী হিসেবে নিজের তৎপরতা আর বছর শেষে বিবাহ বিচ্ছেদের গুঞ্জনের ভেতরে ছিলো শিল্পা শেঠি। তবে গণমাধ্যমে বারবার যেন জানান দিচ্ছেন নব্বই দশকের এই ডাকসাইটে অভিনেত্রী যে হারিয়ে যাননি। বেশকিছু ছবি মুক্তির তালিকায় রয়েছে তার নাম।

এদিকে মাত্র ৫০ দিনের মধ্যে ভিডিও শেয়ারিং অ্যাপ টিকটকে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠির ফলোয়ার ১ কোটি ছাড়িয়েছে। এ নিয়ে নিজের ইনস্টাগ্রাম আইডিতে একটা ভিডিও শেয়ার দেন তিনি।

সেখানে তিনি লিখেছেন, ‘৫০ দিনে কেউ ১ কোটি কামাতে পারে? আমি পেরেছি। তবে আমি একা না আপনাদের সঙ্গে নিয়েই পেরেছি।’ নিজের টিকটক অ্যাকাউন্টের ফলোয়ারের সংখ্যা ১ কোটি ছাড়ানোর কথাই সেখানে উল্লেখ করেছেন শিল্পা।

বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন শিল্পা শেঠি। এক সময় শাহরুখ খান, অক্ষয় কুমার, সালমান খান থেকে শুরু করে সুনীল শেঠি সবার সঙ্গে জমিয়ে কাজ করেছেন তিনি।

শিল্পা শুধু ভালো অভিনেত্রীই নন, একজন ভালো ড্যান্সারও। নিজের স্বামী ও সন্তানকে নিয়ে তার সুখের সংসার রয়েছে। তবে অনেকদিন কোনো সিনেমা করতে দেখা যাচ্ছে না এ অভিনেত্রীকে।

সিনেমা থেকে দূরে থাকলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে শিল্পা খুব অ্যাকটিভ। সবসময় নিজের জীবনের ভালো মুহূর্ত ফ্যানদের সঙ্গে শেয়ার করেন তিনি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন