‘বাংলাদেশকে আবারও হারাতে চাই আমরা’

প্রকাশিত: ফেব্রু ১৭, ২০২০ / ১১:১১অপরাহ্ণ
‘বাংলাদেশকে আবারও হারাতে চাই আমরা’

জিম্বাবুয়ের উইকেটকিপার ব্যাটসম্যান রাগিস চাকাভা বলেছেন, আমরা আবারও বাংলাদেশকে হারাতে চাই। এ জন্য আমরা সিলেট টেস্টের সাফল্যগুলোয় চোখ রেখেছি। আমরা ওই টেস্টে যে কাজগুলো করেছিলাম সেগুলো পুনরায় ঢাকায় করতে চাই।

২০১৮ সালে বাংলাদেশ সফরে এসে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম খেলায় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হারিয়ে দেয় জিম্বাবুয়ে।

সেই স্মৃতি স্মরণ করে দিয়ে সোমবার মিরপুরে অনুশীলন শেষে চাকাভা আরও বলেন, আশা করছি আমাদের সাফল্য আমাদের আবারও জয় এনে দেবে। আমাদের বিশ্বাস আমরা যদি ওই পারফরম্যান্স আবার করতে পারি আমরা বাংলাদেশকে হারাতে পারব।

আগামী ২২ ফেব্রুয়ারি ঢাকায় শুরু হবে জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচ। মাঠের লড়াইয়ে নামার আগে জিম্বাবুয়ের তারকা ব্যাটসম্যান চাকাভা বলেন, আমি নিশ্চিত করে বলতে পারি বাংলাদেশকে হারানো মোটেও সহজ হবে না।

এখানে ক্রিকেট খেলা সব সময়ই কঠিন। আমাদের অবশ্যই নিশ্চিত করতে হবে, যে কাজটা আমরা করতে যাচ্ছি সেটা যেন শতভাগ দিয়ে করতে পারি। আশা করছি আমরা শক্ত প্রতিপক্ষ হয়েই তাদের সামনে দাঁড়াতে পারব।

তিনি আরও বলেন, আমরা ঘরের মাঠে ভালো ক্রিকেট খেলেছি। অবশ্যই এটা আমাদের অনুপ্রাণিত করছে। আমাদের আত্মবিশ্বাস বাড়িয়েছে। আমরা সামনে তাকিয়ে আছি। নিজেদের কাজ ঠিকঠাক করলে অবশ্যই ভালো ফল পাওয় সম্ভব।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন