মাশরাফি হঠাৎ করেই সরে দাঁড়াতে পারেন

প্রকাশিত: ফেব্রু ১৬, ২০২০ / ০৩:৫২অপরাহ্ণ
মাশরাফি হঠাৎ করেই সরে দাঁড়াতে পারেন

সময়টা আর আগের মতো নেই। স্রোতের প্রতিকুলেই যেন নাও ভাসিয়েছেন। তবু খেলে যেতে চান আরও কিছুদিন। রাঙাতে চান দেশের জার্সিটা। মাশরাফি বিন মুর্তজার এমন এগিয়ে যাওয়ার পথেই বাধা নতুন আর কী! ক’দিন আগে বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে স্বেচ্ছায় সরে গেছেন মাশরাফি। এবার জিম্বাবুয়ে সিরিজ থেকেও হঠাৎ সরে দাঁড়াতে পারেন তিনি।

এমনটা হলে বিপাকে পড়বে বিসিবিও। কেননা এখনো বাংলাদেশ দলে মাশরাফির বিকল্প তৈরি হয়নি। তার উপর সাকিব আল হাসান নেই। সেক্ষেত্রে ওয়ানডের অধিনায়কের চেয়ারটা মাশরাফির জন্যই একপ্রকার ফাঁকা।

এরিমধ্যে তেমন ইঙ্গিত দিয়েছেন খালেদ মাহমুদ সুজনও। জানতে চাইলে সাবেক এই ক্রিকেটার বলেন, ‘মাশরাফি অধিনায়ক। জিম্বাবুয়ে সিরিজে তার থাকাটা স্বাভাবিক। যতদিন ফিট থাকবে, মাশরাফি হয়তো খেলবে।’

এ দিকে নাম প্রকাশে অনিচ্ছুক বিসিবির এক পরিচালক বলেন, ‘অধিনায়ক মাশরাফির বিকল্প নেই। সাকিব না থাকায় টেস্ট ও টি২০ দলে নতুন অধিনায়ক করা হয়েছে। এ মুহূর্তে ওয়ানডে দলে আরেকজন নতুন অধিনায়ক করতে চাই না। আমাদের বিশ্বাস মাশরাফি জিম্বাবুয়ের বিপক্ষে অবশ্যই খেলবে।’

বিসিবি চাইছে মাশরাফি খেলুক। তবে এখন পর্যন্ত এই টাইগার দলনেতার কাছ থেকে গ্রিন সিগনাল পাওয়া যায়নি। যতদূর জানা গেল, শিগগিরই এ নিয়ে কথা বলতে মাশরাফির সঙ্গে বসবেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তারপরই মিলবে আসল খবর।

সূত্র : পূর্ব পশ্চিম

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন