সৌম্য অপেক্ষায় রাখলেন

জীবনের আরেক ইনিংস শুরু করতে চলেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওপেনার সৌম্য সরকার। আগামী ২৮ ফেব্রুয়ারি সাতপাকে বাঁধা পড়ছেন তিনি। কিন্তু তার আগে বিশ্ব ভালোবাসা দিবসকে সামনে রেখে বৃহস্পতিবার রাত ১০টায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তার হবু স্ত্রীর সঙ্গে রোমান্টিক এক ছবি পোস্ট করেছেন।

তবে ছবিতে সৌম্যকে চেনা গেলেও বউয়ের ছবি স্পষ্ট করে দেখা যায়নি। তাই নেটিজেনরা মনে করছেন ভক্তদের অনেকটাই অপেক্ষায় রাখলেন সৌম্য। এই ছবি পোস্ট করে সৌম্য লিখেছেন, ‘কামিং সুন!….’।

আর মুহূর্তেই সেই ছবি ভাইরাল হয়েছে। এরই মধ্যে ২৯ হাজার রিঅ্যাকশন জমা পড়েছে ছবির নিচে। কমেন্টের সংখ্যা বাড়ছে বিদ্যুৎ গতিতে। শেয়ারও হচ্ছে ঢের।

এর আগে বৃহস্পতিবার সৌম্য নিজেই বিয়ের খবরটি সাংবাদিকদের নিশ্চিত করেছেন। তিনি বলেন, ২৮ তারিখ আমার বিয়ের লগ্ন ঠিক হয়েছে। কনের নাম এখনই বলতে চাই না। দুই-তিন দিনের মধ্যেই বিয়ের কার্ড নিয়ে বিসিবিতে এসে আপনাদের সামনে হাজির হব। তখনই বিস্তারিত জানতে পারবেন।

এদিকে, বিয়ে নিয়ে ব্যস্ত থাকবেন বলে জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন একমাত্র টেস্ট ম্যাচে দেখা যাবে না তাকে। সৌম্য এরই মধ্যে বিসিবি থেকে ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত ছুটি নিয়েছেন। এদিকে মিরপুরে টেস্ট ম্যাচ হবে ২২-২৬ ফেব্রুয়ারি।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত