বগুড়ায় তামিম ও হৃদয়কে সংবর্ধনা

প্রকাশিত: ফেব্রু ১৩, ২০২০ / ০৪:৪৩অপরাহ্ণ
বগুড়ায় তামিম ও হৃদয়কে সংবর্ধনা

বৃহস্পতিবার দুপুরে তারা বগুড়া বনানীতে এসে পৌঁছালে তাদেরকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। এরপর সামনে জাতীয় পতাকা উড়িয়ে পুলিশি নিরাপত্তার মধ্য দিয়ে তাদের নিয়ে আসা হয় বগুড়া শহরের প্রাণকেন্দ্র সাতমাথায়। সেখানে উপস্থিত ক্রিকেট ভক্তরা বগুড়ার দুই কৃতী সন্তানকে পেয়ে উল্লাস করেন।

জেলা ক্রীড়া সংস্থার সদস্যরা তাদেরসহ উপস্থিত সবাইকে মিষ্টিমুখ করান। এ সময় উপস্থিত সবার উদ্দেশ্যে তামিম বলেন, আমরা এ বিজয়ে খুব আনন্দিত। এ বিজয় শুধু আমাদের নয় দেশের ১৬ কোটি মানুষের বিজয়।

তিনি আরও বলেন, আমাদের ক্রিকেট গুরু মুসলেম স্যার মারা গেছেন। আমরা খবরটি সাউথ আফ্রিকা থেকে শুনেছি। শুনে খুব খারাপ লেগেছে। আমরা মুসলেম স্যারের জন্য সবার কাছে দোয়া চাই। আমরা দুজনসহ বগুড়ার ক্রিকেটার ও ক্রীড়া সংগঠকদের নিয়ে মুসলেম স্যারের জন্য একটি দোয়ার আয়োজন করবো। আপনারা সবাই সেখানে থাকবেন।

বগুড়া শহীদ চান্দু স্টেডিয়ামের ভ্যানু ম্যানেজার জামিলুর রহমান জামিল জানান, জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে একটি গণসংবর্ধনার আয়োজন করা হবে। এসময় জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলহাজ শেখ, সদস্য আরিফুর রহমান আরিফ, স্বপন, আলেয়াসহ অনান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

খেলোয়াড়দের মধ্যে তামিম বগুড়া জিলা স্কুলের ছাত্র ছিলেন। তার গ্রামের বাড়ি সোনাতলা উপজেলার দিগদাইড় ইউনিয়নের ফাজিলপুর গ্রামে। আর হৃদয়ের গ্রামের বাড়ি গাবতলী উপজেলার দক্ষিনপাড়া ইউনিয়নের নাংলু গ্রামে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন