টাইগার যুবারা আল্লাহর অশেষ মেহেরবানী বিশ্বকাপ জিতে দেশে ফিরেছে

প্রকাশিত: ফেব্রু ১২, ২০২০ / ০৮:০৪অপরাহ্ণ
টাইগার যুবারা আল্লাহর অশেষ মেহেরবানী বিশ্বকাপ জিতে দেশে ফিরেছে

বাংলাদেশ জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেছেন, এটা একটা বিরাট মাইলফলক, যে অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটারাই প্রথম বিশ্বকাপ জিতে দেখিয়ে দিয়েছে। আগামী দিনে তারা যাতে ভালো করে সে জন্য যথাযথ পরিকল্পনা করা হবে। আল্লাহর অশেষ মেহেরবানী যে যুবারা বিশ্বকাপ জিতে দেশে ফিরেছে।

বিশ্বকাপজয়ী ক্রিকেটাররা সরাসরি জাতীয় দলে সুযোগ পেতে পারেন? এমন প্রশ্নের জবাবে যমুনা টেলিভিশনকে দেয়া সাক্ষাৎকারে জাতীয় দলের প্রধান নির্বাচক বুধবার সন্ধ্যায় মিপুরে বলেন, চাইলেই তারা জাতীয় দলে সুযোগ পাবে না। তাদের সামনে আরও অনেক খেলা আছে। সেই খেলাগুলোতে নিজেদের প্রমাণ করতে পারলেই জাতীয় দলের জন্য ভাবা হবে।

গত রোববার দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুমে অনুষ্ঠিত অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে শক্তিশালী ভারতকে হারিয়ে প্রথমবার চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ। বিশ্বকাপ জয় করে বুধবার বিকাল ৫টায় দেশে ফেরে বাংলাদেশ যুব দল।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামার পর ক্রিকেটারদের ফুলেল শুভেচ্ছা জানান ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান এমপিসহ বিসিবির পরিচালক এবং হাজার হাজার দর্শক।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন