পাপন বললেন আগামী দুই বছরের জন্য শান্তি

প্রকাশিত: ফেব্রু ১২, ২০২০ / ০৮:০২অপরাহ্ণ
পাপন বললেন আগামী দুই বছরের জন্য শান্তি

যেকোনো পর্যায় মিলিয়ে প্রথমবারের মতো বিশ্বকাপ জিতেছে বাংলাদেশ। আজ বিকালে সেই বিশ্বকাপ ট্রফি নিয়ে দেশে মাটিতে পা রেখেছে টাইগার যুবারা। তাদের বরণ করে নিতে প্রস্তুত ছিল হাজার হাজার সমর্থক।

বিমানবন্দরে উপস্থিত ছিলেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনসহ বিসিবির ঊর্ধ্বতন কর্মকর্তারা। সেখানেই সাংবাদিকদের নাজমুল হাসান পাপনও বলেন, এই অর্জনের কোনো তুলনা হয় না।

বিসিবি সভাপতি বলেছেন, ‘আমরা তো এর আগে অনেক কিছু করেছি। বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল খেলেছি, চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনাল খেলেছি। প্রায় সব বিশ্বচ্যাম্পিয়নদের সঙ্গে সিরিজ জিতেছি। এর আগে কখনো হয়নি এগুলো। কিন্তু এটার কাছে সেসব সাফল্য কিছুই না। বিশ্বকাপ, বিশ্বকাপই।’

এখন পর্যন্ত জাতীয় দল কখনই আইসিসির কোনো বৈশ্বিক আসরে ফাইনাল তো দূরের কথা, সেমিফাইনালেও উঠতে পারেনি। সেখানে কিশোরদের এই শিরোপাজয়ে নিজে কোনো কৃতিত্ব নিতে রাজি নন পাপন, ‘আমার সময় বলে কোন কথা নয়।

এরা ভালো খেলেছে, কার সময় সেটা গুরুত্বপূর্ণ নয়। সবচেয়ে বড় কথা হলো, যত টুর্নামেন্টই হোক না কেন; দুই বছর বিশ্বকাপ চ্যাম্পিয়ন থাকবে বাংলাদেশ, এটাই তো শান্তি।’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন