নয়া চমক নিয়ে এক সাথে তারা তিন জন

প্রকাশিত: ফেব্রু ১২, ২০২০ / ০১:৫৭অপরাহ্ণ
নয়া চমক নিয়ে এক সাথে তারা তিন জন

মুঠোফোন ভিত্তিক সেবা প্রদানকারী প্রতিষ্ঠান বাংলালিংকের প্রথমদিকের বিজ্ঞাপনগুলোতে কাজ করে রাতারাতি ‘তারকা-খ্যাতি’ পেয়েছিলেন ইমন-নিরব। তাদের সবগুলো বিজ্ঞাপনই ছিল প্রশংসিত। ২০০৭-০৮ এর দিকে টিভিসহ দেশের বড়বড় বিলবোর্ডেও বাংলালিংকের ওই বিজ্ঞাপনগুলোতে ইমন-নিরবকে দেখা যেত।

নতুন খবর হচ্ছে, প্রায় এক যুগ পর আবার বাংলালিংকের সঙ্গে কাজ করতে যাচ্ছেন এ দুই তারকা। তবে বিজ্ঞাপন নয় বাংলালিংকের আয়োজনে কর্পোরেট শোতে। ইমন-নিরবের সঙ্গে বাড়তি চমক দিতে যোগ হচ্ছেন দেশসেরা নায়ক শাকিব খান ও হালের নুসরাত ফারিয়া। তারা দুজনেও বাংলালিংকের বিজ্ঞাপনে কাজ করেছেন ২০১৮ সালে।

থাকবেন মেহজাবীন, তানজিন তিশাও। বাংলালিংক দেশের দুটি বিজ্ঞাপনে কাজ করেছেন ইমন। তিনি বলেন, বাংলালিংকের সঙ্গে দুটি টিভিসি আমার ক্যারিয়ারের মোড় ঘুরাতে সাহায্য করে। অনেকগুলো বছর পর আবার বাংলালিংকের মঞ্চে কাজ করতে যাচ্ছি। পারফর্মের জন্য প্রায় এক সপ্তাহ ধরে মহড়ায় অংশ নিচ্ছি। অন্যরকম ভালো লাগা কাজ করছে।

নিরবও বললেন একই কথা। তার ভাষ্য, আমি বাংলালিংকের তিনটি বিজ্ঞাপনে কাজ করেছি। এ তিনটি কাজ আমার পরিচিতি এনে দিয়েছে। এরপর চলচ্চিত্রে ঝুঁকে যাই। তাই এতোদিন ব্যাটে বলে না মেলায় আর কাজ করা হয়নি। বিজ্ঞাপন না হলেও সেই বাংলালিংক পরিবারের জন্য মঞ্চে পারফর্ম করবো। আমার নিজের অভিনীত টিভিতেই জিঙ্গেল করবো। সত্যি আনন্দিত।

১৩ ফেব্রুয়ারি সন্ধ্যায় বসুন্ধরা কনভেশনে বাংলালিংকের আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে বড় অনুষ্ঠান। সেখানে বাংলালিংকের বিজ্ঞাপনে নিজেদের টিভিসির জিঙ্গেলে পারফর্ম করবেন তারা। ছয় তারকাকে নিয়ে পারফর্মের কোরিওগ্রাফি করছেন ইভান শাহরিয়ার সোহাগ।

ইমন-নিরব
তিনি বলেন, ইমনের সঙ্গে মেহজাবীন, নিরবের সঙ্গে তানজিন তিশা পারফর্ম করবে। আর শাকিব-ফারিয়া একসঙ্গে বাংলালিংকের বিজ্ঞাপন করেছে। তারা তাদের ছবির গানসহ নিজেদের বিজ্ঞাপনের জিঙ্গেলে পারফর্ম করবেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন