সুনীল শেঠি মেয়ের প্রেম নিয়ে যা বললেন

প্রকাশিত: ফেব্রু ১০, ২০২০ / ১২:১১অপরাহ্ণ
সুনীল শেঠি মেয়ের প্রেম নিয়ে যা বললেন

তারকার সঙ্গে তারকার প্রেম—এমন চিত্র দেখা মেলে প্রায়ই। আর একে তো তারকা, তার উপরে তারকাকন্যা—এতে বলিউড অভিনেত্রী আথিয়া শেঠির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলার আগ্রহ যে অনেকেরই থাকবে, তা বলাই বাহুল্য।

তবে অনেকদিন ধরেই আথিয়ার নামের পাশে জড়িয়ে আছে ভারতের জাতীয় ক্রিকেট দলের তারকা কে এল রাহুল। তাঁদের প্রেম নিয়ে গুঞ্জন-আলোচনার মাঝেই এবার মেয়ের প্রেম নিয়ে কথা বললেন বলিউড তারকা সুনীল শেঠি।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি রাহুলের সঙ্গে মেয়ে আথিয়ার প্রেমের ব্যাপারে জানতে চাওয়া হয় সুনীলের কাছে। আর এতে বেশ ক্ষিপ্ত প্রতিক্রিয়া দেখান সুনীল। তিনি বলেন, ‘আমি তো প্রেম করছি না।

মিডিয়ার উচিত এ ব্যাপারে আথিয়াকে জিজ্ঞেস করা। আর এটি যদি সত্যি হয়, তাহলে গণমাধ্যম এসে আমাকে বলুক। এরপর আমরা এ ব্যাপারে কথা বলব। কিন্তু তুমি যদি না জানো, তাহলে আমাকে কীভাবে প্রশ্ন করো?’

গুঞ্জন রয়েছে, আথিয়া ও রাহুলকে প্রায়ই বিভিন্ন পার্টিতে একসঙ্গে দেখা যায়। এমনকি ছুটির দিনগুলোতেও তাঁরা পাশাপাশি থাকেন। তবে সম্পর্কের ব্যাপারে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি তাঁদের কাছ থেকে।

একটি পোশাক ব্র্যান্ডের প্রচারের কাজে এসে গণমাধ্যমের মুখোমুখি হন সুনীল। সেখানে বলিউডে ছেলে আহান শেঠির অভিষেক নিয়েও কথা বলেন এই অভিনেতা।

সুনীল বলেন, ‘আমার মনে হয়, সাজিদ ভাইয়ের সঙ্গে যার অভিষেক হয়, তিনি নিরাপদ বোধ করেন। আহা সঠিক স্থানেই আছে। সে একাধারে একটি ভালো গল্প, সংগীত ও পরিচালকের ভালো ছবিতে সম্পৃক্ত আছে। সে সামনে এগিয়ে যাবে। অন্যথায় তাঁকে অন্য সবার মতো কষ্ট সহ্য করতে হবে।’

মিলান লুথারিয়ার ‘তড়প’-এর মাধ্যমে অভিষেক হতে যাচ্ছে আহানের। তেলেগু সুপারহিট ছবি ‘আরএক্স ১০০’-এর রিমেক হতে যাচ্ছে ছবিটি। এর প্রযোজনার দায়িত্বে আছেন সাজিদ নাদিয়াদওয়ালা।

সঞ্জয় গুপ্তের ছবি ‘মুম্বাই সাগা’র মাধ্যমে এ বছর অভিনয়ে ফিরছেন সুনীল। এতে আরো অভিনয় করেছেন জন আব্রাহাম, ইমরান হাশমি, জ্যাকি শ্রফ, কাজল আগরওয়াল। আগামী ১৯ জুন ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন