বি’কট শব্দে ভেঙে পড়লো বহুতল ভবন, আ’টকে রয়েছে বহু মানুষ!

প্রকাশিত: ফেব্রু ১০, ২০২০ / ১২:২৫পূর্বাহ্ণ
বি’কট শব্দে ভেঙে পড়লো বহুতল ভবন, আ’টকে রয়েছে বহু মানুষ!

বি’ক’ট শব্দে হু’ড়মু’ড় করে ভে’ঙে পড়লো বহুতল। ভারতের পাঞ্জাব রাজ্যের মোহালিতে একটি বহুতল ভে’ঙে পড়েছে। বিশাল শব্দ হয়ে সেটি ভে’ঙে পড়ে বলে জানা যাচ্ছে।

ভে’ঙে পড়া অংশের মধ্যে বহু মানুষ আ’টকে রয়েছে বলে আ’শ’ঙ্কা করা হচ্ছে। যদিও ঘটনার পরেই যু’দ্ধকালীন তৎ’পরতায় উ’দ্ধা’রকাজ শুরু হয়েছে। ঘটনাস্থলে এসেছে বি’প’র্য’য় মোকা’বিলা বাহিনীকে।

জ’রুরি ভিত্তিতে ডেকে পাঠানো হয়েছে জাতীয় বিপ’র্য’য় মোকাবিলা বাহিনীকে। স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় প্রাথমিক ভাবে উদ্ধারকাজ চালানো হচ্ছে জানিয়েছে পুলিশ। গ্যাস কাঁটার দিয়ে রড কেটে উদ্ধারকাজ চালানো হচ্ছে। চা’ঞ্চ’ল্যকর ঘটনাটি ঘটেছে শনিবার বিকালে।

পুলিশ জানিয়েছে, খারার-লান্ড্রান রোডের ওই বহুতলের পাশের জমিতে জেসিবি মেশিন দিয়ে কাজ চলছিল। আর তা করার সময়ে হঠাৎ করেই বসে যায় সম্পূর্ণ বহুতলটি।

এরপর কেউ বুঝে ওঠার আগেই একেবারে ভে’ঙে পড়ে বহুতলটি। স্থানীয় বিভিন্ন সংবাদমাধ্যমে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দু’র্ঘ’টনার সময় বহুতলের ভিতরে অনেকে ছিলেন।

ধ্বং’সস্তু’পের মধ্যে হয়তো আ’টকে পড়েছে বলে আ’শ’ঙ্কা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বহুতলটি স্থানীয় এক নির্মাণ সংস্থার অফিস। শনিবার এমনিতে ছুটির দিন ছিল।

ফলে খুব একটা লোক ছিল না বলেই মনে করছেন পুলিশ কর্মকর্তারা। ভে’ঙে পড়ার পর পরই দু’জনকে তড়ি’ঘড়ি উ’দ্ধা’র করেন স্থানীয়রা। ৪-৫ জনের আ’টকে থাকার আ’শ’ঙ্কা করছে স্থানীয় প্রশাসন।

ধ্বং’সস্তূপের নীচে জেসিবির চালকসহ দু’জন আটকে রয়েছে বলে একপ্রকার নি’শ্চি’ত উদ্ধারকারী দল। তাদের সঙ্গে মোবাইলে অনবরত যোগাযোগ রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছেন উ’দ্ধা’রকারীরা।

ঘটনাকে কেন্দ্র করে ব্যা’প’ক উত্তে’জনা তৈরি হয়েছে। পুরো এলাকা ঘিরে রেখেছে পুলিশ বাহিনী। কাউকে ঢুকতে দেওয়া হচ্ছে না সেখানে। সূত্র : কলকাতা ২৪

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন