খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাবিতে বি’ক্ষো’ভ করল ছাত্রদল

প্রকাশিত: ফেব্রু ৯, ২০২০ / ০৩:৫৭অপরাহ্ণ
খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাবিতে বি’ক্ষো’ভ করল ছাত্রদল

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ে বি’ক্ষো’ভ মিছিল ও সমাবেশ করেছে জাতীয়তাবাদী ছাত্রদল।

রোববার বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে বি’ক্ষো’ভ মিছিলটি শুরু হয়। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে অপরাজেয় বাংলার পাদদেশে একটি সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হন নেতাকর্মীরা।

সমাবেশে ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল বলেন, দেশনেত্রী খালেদা জিয়াকে অ’ন্যা’য়ভাবে জে’লে ব’ন্দি রাখলে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব বিকিয়ে যাওয়ার পরও কেউ কথা বলার থাকে না। তাই তাকে ব’ন্দি করে রাখা হয়েছে।

খালেদা জিয়াকে আর আ’ট’কে রাখা যাবে না উল্লেখ করে তিনি বলেন, এই স্বৈ’রা’চা’রী সরকার খালেদা জিয়াকে অ’ন্যা’য়’ভাবে জেলে ব’ন্দি রেখে যত বিলম্বিত করতে পারবে, আওয়ামী লীগের শা’স’ক’দের দুঃশাসন তত বেশি লম্বা হবে। জাতীয়তাবাদী ছাত্রদল আর ঘরে বসে থাকবে না। কঠিন থেকে কঠিনতর আ’ন্দো’ল’নের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করবে জাতীয়তাবাদী ছাত্রদল।

এ সময় উপিস্থিত ছিলেন ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, ঢাবি ছাত্রদলের আহ্বায়ক রাকিবুল ইসলাম রাকিব, সদস্য সচিব আমানউল্লাহ আমান, যুগ্ম আহ্বায়ক নাসির উদ্দীন নাসির প্রমুখ।

সুত্রঃ যুগান্তর

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন