ছাত্রকে ব’লাৎ’কার করে গ্রে’ফতার হলো মাদরাসা শিক্ষক

প্রকাশিত: ফেব্রু ৮, ২০২০ / ০৯:৩৪অপরাহ্ণ
ছাত্রকে ব’লাৎ’কার করে গ্রে’ফতার হলো মাদরাসা শিক্ষক

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় এক মাদরাসাছাত্রকে ব’লা’ৎ’কা’রের অ’ভি’যোগে নতুনপাড়া ক্বেরাতুল কোরআন হাফিজিয়া মাদরাসার শিক্ষক মো. বেলাল হোসেন নামে এক শিক্ষককে গ্রে’প্তা’র করেছে পুলিশ। শুক্রবার রাতে তাকে আ’ট’ক করে পুলিশ।

মো. বেলাল হোসেন খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের মৃত সফর আলীর ছেলে। তিনি নতুনপাড়া ক্বেরাতুল কোরআন হাফিজিয়া মাদরাসার হেফজ বিভাগের শিক্ষক ও নতুনপাড়া জামে মসজিদের ইমাম।

জানা যায়, নি’র্যা’তি’ত ছাত্রটি ওই মাদরাসার হোস্টেলে থেকে হেফজ বিভাগে পড়াশুনা করতো। তাকে বিভিন্ন সময় আদর করার ছলে ব’লা’ৎ’কা’র করার চেষ্টা করে। কয়েকমাস ধরে অভিযুক্ত শিক্ষক একাধিকবার যৌ’ন কামনা চরিতার্থ করার জন্য তাকে ব’লা’ৎ’কার করে।

বিষয়টি যেন কাউকে না জানায় সেজন্য তাকে মা’র’ধ’র করত এমন কি প্রা’ণ’না’শেরও হু’ম’কি প্রদান করে বলে জানিয়েছে নি’র্যা’তি’ত শিক্ষার্থীর ফুফু। সম্প্রতি বাড়িতে গিয়ে তার ফুফুর কাছে শিক্ষকের এমন নোং’রা কর্মকাণ্ড খুলে বলার পর বৃহস্পতিবার বিচার চেয়ে নতুনপাড়া সমাজ কমিটি ও মাদরাসা কমিটির কাছে আবেদন করেন ফুফু।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার ওসি মো. শামছুদ্দিন ভূইয়া বলেন, এ ঘটনায় শুক্রবার রাতে ওই ছাত্রের ফুফু খালেদা বেগম বাদী হয়ে একটি মা’ম’লা দায়ের করেন। অ’ভি’যো’গের ভিত্তিতে ওই মাদরাসা শিক্ষককে আ’ট’ক করে পুলিশ। অভিযুক্ত শিক্ষককে আজ শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি নির্যাতিত ছাত্রকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হবে বলেও জানান তিনি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন