সেঞ্চুরির ঝকঝকে নতুন ব্যাট পুরস্কার পেলেন মাহমুদুল

প্রকাশিত: ফেব্রু ৭, ২০২০ / ০২:২৬পূর্বাহ্ণ
সেঞ্চুরির ঝকঝকে নতুন ব্যাট পুরস্কার পেলেন মাহমুদুল

কোচের উপহার দেওয়া ঝকঝকে নতুন ব্যাট হাতে সতীর্থ ও কোচিং স্টাফের সদস্যদের মাঝে মাহমুদুল হাসান জয়।

অর্ডার দিয়ে ভারত থেকে আগেই নতুন কিছু ব্যাট আনিয়ে রেখেছিলেন তিনি। বড় ম্যাচে দারুণ কিছু করা কোনো শিষ্যকে দেবেন বলে। বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ দলের কোচ নাভিদ নেওয়াজ সেই উপহারও এবার তুলে দিতে পারলেন মাহমুদুল হাসান জয়ের হাতে।

বাংলাদেশকে প্রথমবারের মতো যুব বিশ্বকাপের ফাইনালে তুলে দেওয়া সেঞ্চুরির পুরস্কার হিসেবে শ্রীলঙ্কান কোচের কাছ থেকে এই তরুণ ক্রিকেটার বুঝে পেয়েছেন ঝকঝকে নতুন এক ব্যাট। যা সেমিফাইনালের ম্যাচ সেরার পুরস্কারের চেয়ে কোনো অংশে কম অমূল্য নয়।

নিউজিল্যান্ডের বিপক্ষে ১০০ রানের ইনিংসে রবিবারের ফাইনাল নিশ্চিত করা মাহমুদুল ম্যাচের পর ড্রেসিংরুমেই পেয়েছেন উপহারটি। বিসিবির গেম ডেভেলপমেন্ট কমিটির প্রধান ও বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদের কাছ থেকে পেয়েছেন অর্থ পুরস্কারও।

ইউএস ডলার পেয়েছেন দলের ম্যানেজার এবং জাতীয় দলের সাবেক পেসার সজল চৌধুরীর কাছ থেকেও। তবে এরকম একটি ইতিহাস গড়া ইনিংসের পর ঝকঝকে নতুন ব্যাটের চেয়ে আদর্শ পুরস্কার আর কিছুতেই হতে পারে না।

মাহমুদুলের এমন পুরস্কার পাওয়ার খবর দক্ষিণ আফ্রিকা থেকে জানিয়েছেন দলের সঙ্গে যাওয়া জুনিয়র নির্বাচক কমিটির সদস্য এবং জাতীয় দলের সাবেক ফাস্ট বোলার হাসিবুল হোসেন। তিনি বলেন, কোচ আগেই ভারত থেকে কিছু ব্যাট আনিয়ে রেখেছিলেন এরকম উপলক্ষ্যে ছেলেদের পুরস্কার হিসেবে দেবেন বলে। সেরকমই একটি ব্যাট উনি জয়কে দিয়েছেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন