চীনের করোনাভা’ইরাস ‘ধ্বং’স করতে’ সেখানে যাচ্ছেন রাখি

প্রকাশিত: ফেব্রু ৫, ২০২০ / ০১:২৭পূর্বাহ্ণ
চীনের করোনাভা’ইরাস ‘ধ্বং’স করতে’ সেখানে যাচ্ছেন রাখি

ম’র’ণ’ঘা’তী ক’রো’না’ভা’ই’রা’সের প্রকোপে যখন অনেকে চীন ছাড়ছেন, ঠিক তখনই দেশটিতে যাওয়ার ঘোষণা দিলেন বলিউডের আলোচিত-সমালোচিত আইটেম গার্ল রাখি সাওয়ান্ত। শুধু তাই নয়, ক’রো’না’ভা’ই’রা’স ধ্বংস করেই চীন থেকে ফিরতে চান তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজ’র প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে দেওয়া এক ভিডিওতে রাখি চীনে যাওয়ার কথা জানান। দেশটিতে ম’হা’মা’রি আকার ধারণ করা করোনাভাইরাস ধ্বং’স শেষেই তিনি ফিরবেন তিনি।

ওই ভিডিওতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উদ্দেশে রাখি জানান, প্রধানমন্ত্রীসহ গোটা দেশের মানুষ যেন তার জন্য প্রার্থনা করেন। প্রত্যেকের প্রার্থনা পেলে তবেই চীন থেকে করোনাভাইরাসকে ধ্বং’স করে তিনি দেশে ফিরতে পারবেন। এই ভাইরাস ধ্বং’স করতে তিনি নাসা থেকে ম’র’ণা’স্ত্র নিয়ে আসারও ঘোষণা দেন।

২০১৯ সালে এনআরআই রিতেশ নামের এক ব্যক্তির সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন বলে দাবি করেন রাখি সাওয়ান্ত। তবে তিনি বিবাহিত বলে বারবার দাবি করলেও স্বামী রিতেশের মুখ কখনো প্রকাশ্যে আনেননি। বিষয়টি নিয়ে একাধিকবার বিভিন্ন প্রশ্নের মুখে পড়তে হয় রাখিকে।

প্রসঙ্গত, চীনের হুবেই প্রদেশের উহান শহর থেকে শুরু হওয়া ক’রো’না’ভা’ই’রা’স সারা বিশ্বের অন্তত ২৪টি দেশে ছড়িয়ে পড়েছে। ম’হা’মা’রি আকারে ছড়িয়ে পড়া এই ভা’ই’রা’সে চীনে এখন পর্যন্ত মৃ’ত্যু হয়েছে ৪২৬ জনের। এ ছাড়া চীনের বাইরে দুজনের মৃ’ত্য’র খবর পাওয়া গেছে। এই মরণঘাতী ভাইরাসে এখন পর্যন্ত ২০ হাজার ৪৩৮ জন আ’ক্রা’ন্ত হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন