২০ রান করতেই রোহিত, রাহুল, কোহলি ও কার্তিক সাজঘরে, বিপাকে ভারত

ফাইনালের পথ ভালোভাবেই তৈরি করেছিলো ভারত। ২০১১ সালের পর আবারও ফাইনালে যেতে ভারতের দরকার মাত্র ২৪০ রান। কিন্তু সেই রান তুলতে গিয়েই চরম বিপাকে পড়েছে টিম ইন্ডিয়া। নিজেদের পেস বোলিং দিয়ে নিউজিল্যান্ডের ব্যাটিং লাইন ধসিয়ে সেই অস্ত্রেই ঘায়েল হচ্ছে কোহলিরা। ২৪০ রানের জবাবে খেলতে নেমে ইতিমধ্যে চরম বিপদে পড়েছে কোহলিবাহিনী। ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে এখন ধুঁকছে ভারতের ব্যাটিং লাইন।

স্কোরবোর্ডে ৫ রান তোলার সাথে সাথে হারাতে হয়েছে ৩টি মূল্যবান উইকেট। যেখানে সাজঘরে ফিরেছেন এবারের আসরে ৫টি শতক হাঁকানো রোহিত শর্মা, গত ম্যাচের সেঞ্চুরিয়ান লোকেশ রাহুল এবং বর্তমানবিশ্বের ব্যাটিং জিনিয়াস বিরাট কোহলিরা। একটু চেষ্টা করে ঋষভ প্যান্টের সাথে ১৯ রানের জুটি ফিরে গেছেন দীনেশ কার্তিকও।

ভারতীয় টপঅর্ডারকে একাই ধসিয়ে দিয়েছেন ম্যাট হেনরি। তিনি শিকার করেছেন রাহুল, রোহিত ও কার্তিককে। বিরাট কোহলিকে অবশ্য ফিরিয়েছেন ট্রেন্ট বোল্ট। প্রথম পাওয়ার প্লের ১০ ওভারে সর্বনি¤œ রানের রেকর্ড এখন ভারতের। গতকাল নিউজিল্যান্ড করেছিলো ২৭।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১০ ওভারে ৪ উইকেট হারিয়ে ২৪ রান তুলেছে ভারত। বাকি ৪০ ওভারে দরকার ২১৬ রান। ঋষভ প্যান্ট ১২ ও হার্দিক পান্ডিয়া ০ রানে ক্রিজে আছেন।

প্রিয় পাঠক, আপনার মূল্যবান শেয়ার / মতামতের এর জন্য ধন্যবাদ।

পাঠকের মতামত