আকমলকে এ অপরাধে নিষিদ্ধ করা ঠিক হবে না: কামরান

প্রকাশিত: ফেব্রু ৪, ২০২০ / ০৮:৪২অপরাহ্ণ
আকমলকে এ অপরাধে নিষিদ্ধ করা ঠিক হবে না: কামরান

ছোট ভাই উমর আকমলের পক্ষেই সাফাই গাইলেন কামরান আকমল। কামরান বলেছেন, ওমর আকমল ও ইয়াসির একই সঙ্গে পড়াশোনা করেছে এবং তারা একে অপরের ভালো বন্ধু তাই আমি মনে করি যে, উমর আকমল দুর্ব্যবহার করার ইচ্ছা নিয়ে এমনটি করেনি। হয়তো তার মেজাজ বিগড়ে এমনপটি হয়েছে।

জিটিভি নিউজ চ্যানেলে অনুষ্ঠানে অংশ নিয়ে পাকিস্তানের এ তারকা উইকেট কিপার ব্যাটসম্যান বলেন, উমর আমল ইচ্ছাকৃতভাবে এমনটি করেনি। সে হাসি-তামাশার ছলে এমনটি করেছে।

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এ জন্য উমরকে এ ভুলের জন্য সাবধান করে দেয়ার পাশাপাশি তিরষ্কার করতে পারে। তবে উমর আকমলকে নিষেধাজ্ঞা দেয়া খুব কঠোর হয়ে যাবে।

জাতীয় দলের হয়ে ৫৩টি টেস্ট, ১৫৭টি ওয়ানডে আর ৫৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ১১টি সেঞ্চুরির সাহায্যে ৬ হাজার ৮৭১ রান করেন কামরান আকমল।

জাতীয় দলে সাবেক হয়ে যাওয়া ৩৮ বছর বয়সী এ উইকেটকিপার ব্যাটসম্যান খেলোয়াড়দের ফিটনেস টেস্ট নিয়ে বলেন, ফিটনেস সমস্যা ছাড়াই চলতি মৌসুমে কায়েদে আজম ট্রফি এবং জাতীয় টি-টোয়েন্টি চ্যাম্পিয়নশিপে দুর্দান্ত খেলেছি। আমি মনে করি আজকাল খেলোয়াড়দের ম্যাচের দক্ষতা বাড়ানোর চেয়ে ফিটনেসের উপর বেশি গুরুত্ব দেয়া হচ্ছে।

প্রসঙ্গত, পাকিস্তানের লাহোরের জাতীয় ক্রিকেট একাডেমিতে ট্রেনারের সঙ্গে দুর্ব্যবহার করেছেন উমর আকমল। ফিটনেস টেস্টে প্রত্যাশিত নাম্বার না পাওয়ায় ট্রেনারের ওপর ক্ষেপে গিয়ে নিজের গায়ের সব কাপড় খুলে উমর আকমল বলেন, আপনি আমার শরীরের কোথায় চর্বি দেখছেন?

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন