আমরা বিদেশে ভালো খেলি না, কিন্ত এবার চেষ্টা করব: মুমিনুল

প্রকাশিত: ফেব্রু ৩, ২০২০ / ১১:৩৯অপরাহ্ণ
আমরা বিদেশে ভালো খেলি না, কিন্ত এবার চেষ্টা করব: মুমিনুল

পাকিস্তান সফরে যাওয়ার ঠিক আগের দিন সোমবার মিরপুর শেরেবাংলায় সংবাদ সম্মেলনে মুমিনুল হক সৌরভ বলেছেন, আমরা বিদেশে ভালো খেলি না। এবার ভালো খেলার চেষ্টা করব।

তিনি আরও বলেন, টেস্ট ক্রিকেটে হঠাৎ করেই ফল পাওয়া যায় না। বোলাররা খেলতে খেলতেই শিখবে। টেস্টে উইকেট নিতে হলে অভিজ্ঞতা খুবই জরুরি। আমাদের যে সব বোলার আছে তারা নিয়মিত খেললে অবশ্যই দুই তিন বছর পর ভালো ফল পাওয়া যাবে। ২০ উইকেট নেয়ার মতো অভিজ্ঞতাও অর্জন করবে।

আগামী শুক্রবার পাকিস্তানের রাওয়ালপিন্ডিতে শুরু হতে যাওয়া টেস্টে অংশ নিতে যাওয়ার আগে মুমিনুল বলেন, আমরা যদি সবশেষ খেলা আফগানিস্তান ও ভারতের বিপক্ষে সিরিজের ভুলগুলো শুধরে পাকিস্তানে খেলতে পারি তাহলে অবশ্যই ফল ভালো হবে।

দল নিয়ে মুমিনুল বলেন, দল তো ভালো। তামিম ভাই ভারত সফরে ছিলেন না এবার আছেন, আবার মুশফিক ভাই ছিলেন এবার নেই। মুশফিক ভাইয়ের জায়গায় যে ব্যাট করবে তার জন্য একটা বড় সুযোগ। সব মিলিয়ে দলটা ভালো হয়েছে।

পাকিস্তানে গিয়ে মাত্র একদিন অনুশীলন করেই টেস্টে খেলতে জবে বাংলাদেশ দলকে। এ ব্যাপারে অধিনায়ক বলেন, যা আমাদের হাতে নেই তা নিয়ে কথা না বলাই ভালো। নেতিবাচক চিন্তা না করে আমাদের যা আছে তা নিয়েই এগিয়ে যেতে হবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন