জার্ভিস যে কারণে বাংলাদেশ আসবেন না

প্রকাশিত: ফেব্রু ৩, ২০২০ / ০৮:০৪অপরাহ্ণ
জার্ভিস যে কারণে বাংলাদেশ আসবেন না

বাংলাদেশ সফরে আসছেন না জিম্বাবুয়ে ফাস্ট বোলার কাইল জার্ভিস। পিঠে ইনজুরির কারণে চলতি মাসের শেষ দিকে বাংলাদেশ সফর থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন তিনি।

দুই সপ্তাহ আগে হারারেতে সফরকারী শ্রীলংকার বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে পিঠের ইনজুরিতে পড়েন জিম্বাবুয়ে দলের সেরা পেসার জার্ভিস। এ ইনজুরির কারণে লংকানদের বিপক্ষে দ্বিতীয় টেস্ট মিস করা এ বোলার এবার দলের বাংলাদেশ সফর থেকেও ছিটকে গেলেন।

এমআরআই পরীক্ষায় তার ডিস্কে সমস্যা ধরা পড়েছে এবং তার ইনজুরির অবস্থা পুন:পর্যালোচনা করতে আগামী ছয় সপ্তাহের মধ্যে আবারো তার স্ক্যান করা হবে। আগামী এপ্রিলে দলের আয়ারল্যান্ড সফরের আগে ৩০ বছর বয়সী জার্ভিস পুনরায় অনুশীলনে ফিরতে পারবেন বলে ধারনা করা হচ্ছে।

২০১৮ সালের নভেম্বরের পর বাংলাদেশে প্রথম টেস্ট সফরে এ স্ট্রাইক বোলারের অভাব বেশ ভালভাবে টের পাবে জিম্বাবুয়ে। সে সফরে জিম্বাবুয়ে দলের সর্বোচ্চ দশ উইকেট নিয়েছিলেন জার্ভিস। ঢাকা টেস্টে ৫ উইকেটসহ ১৫.৫০গড়ে দশ উইকেট নিয়েছিলেন তিনি।

ঢাকাতে আগামী ২২ ফেব্রুয়ারী একমাত্র টেস্ট ম্যাচটি শুরু হবে। টেস্টের পর তিন ওয়ানডে ও দুই টি-২০ ম্যাচের সিরিজ খেলবে বাংলাদেশ জিম্বাবুয়ে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন