প্রেম করতে মনের মানুষ খুঁজছেন দিশা পটানি

প্রকাশিত: ফেব্রু ৩, ২০২০ / ০৩:৫৪অপরাহ্ণ
প্রেম করতে মনের মানুষ খুঁজছেন দিশা পটানি

ব্যক্তিগত জীবন নিয়ে কোনও দিনই সে ভাবে কথা বলেননি অভিনেত্রী দিশা পটানি। টাইগার শ্রফের সঙ্গে সম্পর্কের কথা শোনা গেলেও নিজে সেভাবে এই বিষয় নিয়ে কথা বলেননি দিশা। আর কিছুদিনের মধ্যেই মুক্তি মালাং। আর তার আগেই ব্যক্তিগত সম্পর্ক, প্রেম নিয়ে মুখ খুললেন দিশা।

এক সাক্ষাৎকারে তিনি ভালোবাসা সম্পর্কে বলেছেন, জীবনে ভালোবাসা থাকা খুব জরুরি। ভালোবাসার জন্যই আমরা জীবনে সব কিছু করি। ভালোবাসা ছাড়া বাঁচা যায় কি।

প্রথম দেখায় প্রেম নিয়েও কথা বলেন দিশা। অভিনেত্রী বলছেন, আমি প্রথম দেখাতেও প্রেমে পড়েছি। আমার জন্য প্রেমে পড়াটা খুব প্রয়োজনীয়। প্রথম দিনে মনের মধ্যে প্রজাপতি ঘুরে বেড়ানোর অনুভূতিটা খুব ভালোবাসি আমি।

প্রথম দিনেই যদি এই অনুভূতি আমার না হয়, তা হলে বুঝে যাই যে হবে না। আমি নারী হিসেবে তখনই নিজেকে উপলব্ধি করতে পারি, যখন সম্পর্কে থাকি। আমি সেরকমই একটি মানুষের খোঁজ করছি।

বাস্তবে যে তিনি খুব রোম্যান্টিক সে কথাও স্বীকার করেছেন দিশা পটানি। আর তাই প্রেম ভেঙে গেলেও সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসা বেশ কঠিন হয়। নিজেই জানিয়েছেন মালাং-এর অভিনেত্রী। দিশা বলছেন, প্রেম ভাঙলে আমার মনও ভাঙে। আমার মিথুন রাশি। তাই আমি মাঝামাঝি জায়গায় থাকতে পারি না। কিন্তু একটা ভালো দিক হল, আমি একবার সম্পর্ক থেকে বেরিয়ে গেলে আর পিছন ফিরে তাকাই না।

প্রসঙ্গত, বিটাউন জুডে অনেকদিনের গুঞ্জন, দিশা ও টাইগার শ্রফ সম্পর্কে রয়েছেন। যদিও সে কথা কখনওই নিজে স্বীকার করেননি অভিনেত্রী। কিন্তু তাঁদের একাধিকবার একসঙ্গে দেখা গিয়েছে বিভিন্ন জায়গায়। আগামী ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে দিশা ও আদিত্য রায় কাপুর অভিনীত মালাং।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন