কার্তিকের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন সারা

প্রকাশিত: ফেব্রু ২, ২০২০ / ১১:৩৫পূর্বাহ্ণ
কার্তিকের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন সারা

চাকচিক্যপূর্ণ বলিউড দুনিয়ায় আপনি যা দেখছেন, তা যে সত্য এমন নয়। সেখানে প্রচারের আলোয় থাকাটাই গুরুত্বপূর্ণ। সেখানে সত্য হোক আর মিথ্যা, বিক্রিটাই মুখ্য। এমনকি মন দেওয়া-নেওয়া, প্রেমও!

রুপালি পর্দায় অভিষেকের আগে জনপ্রিয় টিভি রিয়েলিটি শো ‘কফি উইথ করণ’-এ বাবা সাইফ আলি খানের সামনে সারা আলি খান বলেছিলেন, কার্তিক আরিয়ান তাঁর ‘ক্রাশ’। ডেটে যেতেও আপত্তি নেই। এরপর রণবীর সিংয়ের মাধ্যমে পরিচয়, দেখা-সাক্ষাৎ, সিনেমায় জুটি বাঁধা—সবই প্রত্যক্ষ করেছেন বি-টাউনের অনুরাগীরা।

আগামী ১৪ ফেব্রুয়ারি, অর্থাৎ বিশ্ব ভালোবাসা দিবসে মুক্তি পাচ্ছে সারা আলি খান ও কার্তিক আরিয়ান অভিনীত ‘লাভ আজ কাল’। প্রাসঙ্গিকভাবেই প্রচারণাকালে তাঁদের বাস্তবের প্রেমের গুঞ্জনের কথা বারবার উঠছে।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবল প্রতিবেদনে জানিয়েছে, দীর্ঘদিন গুঞ্জনের পর এবার প্রকাশ্যেই সারা আলি খান জানিয়ে দিলেন, কার্তিকের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক নেই।

‘কফি উইথ করণ’-এ কার্তিককে ক্রাশ বলার পর সারার সঙ্গে এ তারকাকে প্রায়ই ঘুরতে দেখা যায়। বিমানবন্দরে, লাঞ্চ বা কফি ডেটে তাঁদের যুগল ছবিতে ঝড় ওঠে অন্তর্জালে। কিন্তু সারার এ স্বীকারোক্তির পর এটা স্পষ্ট যে সবকিছুই ছিল তাঁদের ‘লাভ আজ কাল’ ছবির প্রচারণার অংশ।

সত্যিই কি কার্তিকের সঙ্গে প্রেম চলছে? উত্তরে সংবাদমাধ্যম পিঙ্কভিলাকে সারা বলেন, ‘আমি ওর সঙ্গে ডেটিং করেছি সিনেমায়। আর সেটাই সবটুকু। দয়া করে ভালোবাসা দিবসে আমাদের আড়াই ঘণ্টার ডেটিং দেখুন।’ ফের বাস্তব জীবনের কথা বলা হলে সারা সাফ জানিয়ে দেন, তিনি কার্তিকের সঙ্গে প্রেম করছেন না।

এর মধ্য দিয়ে সারা আলি খান ও কার্তিক আরিয়ানের প্রেমের গুঞ্জনের অবসান হলো। ‘লাভ আজ কাল’-এর রিমেকে আরো অভিনয় করেছেন আরুশি শর্মা ও রণদীপ হুদা। ১৪ ফেব্রুয়ারি বড়পর্দায় উঠবে ছবিটি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন