বরিশালের মেয়ে বলেতে পারেন আমাকে : শ্রাবন্তী

প্রকাশিত: ফেব্রু ১, ২০২০ / ০৯:২৬পূর্বাহ্ণ
বরিশালের মেয়ে বলেতে পারেন আমাকে : শ্রাবন্তী

কলকাতার জনপ্রিয় চিত্রনায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পাশাপাশি বাংলাদেশেও বেশ জনপ্রিয় তিনি। এ দেশের অভিনেতাদের সঙ্গে একাধিক ছবিতে কাজ করেছেন এ অভিনেত্রী।

এদিকে গেলে শুক্রবার (২৪ জানুয়ারি) বাংলাদেশে মুক্তি পেয়েছে শ্রাবন্তীর অভিনীত ছবি ‘হুল্লোড়’। যেটি এখনো কল’কাতায় মুক্তি পায় নি। এদিকে, সম্প্রতি শাপলা মাল্টিমিডিয়া প্রযোজিত ‘বি’ক্ষোভ’ ছবির শুটিং করতে দেশে এসেছেন তিনি। আর সেখানেই কথার মাঝে তিনি জানান বাংলাদেশ নিয়ে তার অনু’ভূতি।

শ্রাবন্তী বলেন, বাংলাদেশে সঙ্গে আমার সর্ম্পক অনেক দিনের। বিশেষত আমার দাদু ও বাবার বাড়ি বরিশালে। তার যখন কথা বলতেন তখন বরিশালের ভাষায় কথা বলতেন। আর সেগুলো আমার কাছে অনেক ভাল লাগতো। আর আমাকে বরিশালের মেয়েই বলেতে পারেন।

শ্রাবন্তী আরো বলেন, বাংলাদেশের আতিথেয়তার অনেক প্রশংসা শুনেছি। আমার একবারের জন্যও মনে হয় নি আমি নিজের দেশ ভারতে নেই। সবার এত ভালবাসা পেয়ে মনে হচ্ছে আমি নিজের দেশেই আছি। সবাই অনেক ভাল এবং আন্তরিক।

হুল্লোড়’ সিনেমাটি কলকাতা থেকে আমাদানি করে শাপলা মিডিয়া। বাংলাদেশে ‘হুল্লোড়’ মুক্তির বিনিময়ে পশ্চিমবঙ্গে পাঠানো হয়েছে শাপলা মিডিয়া প্রযোজিত শাকিব-বুবলী জুটির ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন