শাহরুখপুত্র আরিয়ানের জমিয়ে পার্টি

প্রকাশিত: জানু ৩১, ২০২০ / ১২:১৪অপরাহ্ণ
শাহরুখপুত্র আরিয়ানের জমিয়ে পার্টি

আলোচনার বাইরে থাকতেই যেন পছন্দ করেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। বাবা শাহরুখকে নিয়ে যখন মেতে থাকে ভক্ত-অনুরাগীরা, তখন আরিয়ানকে দেখা যায় লাইমলাইট থেকে দূরে থাকতে। তবে তারকাসন্তান বলে কথা! তাই যতই নিভৃতে থাকার চেষ্টা করা হোক না কেন, তা সম্ভব হয়ে ওঠে না।

ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসের প্রতিবেদনে জানা যায়, অন্য অনেক তরুণের মতো প্রায়ই আনন্দ করতে ভালোবাসেন আরিয়ান। সম্প্রতি তাঁকে দেখা গেল একটি পার্টিতে অংশ নিতে। আর সেই ভিডিও প্রকাশ্যে আসতেই হয়ে গেল ভাইরাল।

ভিডিওটি ধারণ করেছেন আরিয়ানের এক বন্ধু। আর তিনি তা শেয়ার করেছেন সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে। আরিয়ান এখন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়াতে পড়াশোনা করছেন।

শোনা যাচ্ছে, শাহরুখের ঘনিষ্ঠ বন্ধু, পরিচালক করণ জোহরের সঙ্গে আগামীতে সহকারী পরিচালক হিসেবে দেখা যাবে আরিয়ানকে। অভিনয়ে এলে বাবার সঙ্গে প্রতিনিয়ত তুলনা করা হবে শাহরুখপুত্রকে, এমন আশঙ্কা থেকেই পরিচালনার দিকে ঝুঁকতে চাইছেন আরিয়ান। ক্যামেরার পেছনে আরিয়ানের কাজ করার প্রতি সায় আছে শাহরুখেরও।

শাহরুখকে সর্বশেষ আনন্দ এল রায় পরিচালিত ‘জিরো’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল। তবে ছবিটি বক্স অফিসে ভালো ব্যবসা করতে পারেনি। এর পর থেকে নতুন কোনো ছবির ঘোষণা দেননি তিনি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন