পাকিস্তান পর্যটকদের জন্য বিশ্বের সেরা দেশ: ডিন জোন্স

প্রকাশিত: জানু ৩০, ২০২০ / ১১:০৪অপরাহ্ণ
পাকিস্তান পর্যটকদের জন্য বিশ্বের সেরা দেশ: ডিন জোন্স

অস্ট্রেলিয়ার সাবেক তারকা ক্রিকেটার ডিন জোন্স বলেছেন, পর্যটকদের জন্য পাকিস্তান একটি দু’র্দা’ন্ত দেশ। এখানে অনেক দর্শণীয় স্থান রয়েছে। ভ্রমণের জন্য বিশ্বের সেরা দেশগুলোর মধ্যে অন্যতম হলো পাকিস্তান।

অস্ট্রেলিয়ার হয়ে ৫২টি টেস্ট আর ১৬৪টি ওয়ানডে ম্যাচ খেলে ১৮টি সেঞ্চুরির সাহায্যে ৯ হাজার ৬৯৯ রান সংগ্রহ করা সাবেক এ ক্রিকেটার বর্তমানে কোচিংয়ের পাশাপাশি ধারাভাষ্য পেশায় জড়িয়ে রয়েছেন।

অস্ট্রেলিয়ার সাবেক এ তারকা ক্রিকেটার আরও বলেন, আমি জানি পাকিস্তানিদের কাছে ক্রিকেট কতোটা গুরুত্বপূর্ণ খেলা। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) পিএসএলটাকে খুব বেশি গুরুত্ব দিয়ে থাকে। টি-টোয়েন্টির এ ফ্রাঞ্চাইজি টুর্নামেন্টে খেলে অনেক সম্ভাবনাময়ী তরুণ উঠে এসেছে।

তিনি আরও বলেন, পাকিস্তান সুপার লিগের (পিএসএল) মাধ্যমে ভালো মানের ক্রিকেটার উঠে আসায় আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ভালো করছে পাকিস্তান। যে কারণে ক্রিকেটের এ সংক্ষিপ্ত ফরম্যাটে তারা র‌্যাংকিংয়েও শীর্ষে রয়েছে।

প্রসঙ্গত, সদ্য শেষ হওয়া বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ২-০ ব্যবধানে জয় পায় স্বাগতিক পাকিস্তান। বৃষ্টির কারণে সিরিজের তৃতীয় ম্যাচটি পরিত্যক্ত হয়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন