হবিগঞ্জে স্কুলছাত্রীর লা’শ ১১ দিন পর ক’বর থেকে উত্তোলন

প্রকাশিত: জানু ৩০, ২০২০ / ০৭:৪২অপরাহ্ণ
হবিগঞ্জে স্কুলছাত্রীর লা’শ ১১ দিন পর ক’বর থেকে উত্তোলন

হবিগঞ্জে এসএসসি পরীক্ষার্থী মদিনাতুল কোবরা জেরিন হ’ত্যা’র ঘটনায় ম’য়’নাতদন্তের জন্য ১১ দিন পর ক’ব’র থেকে লা’শ উত্তো’লন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পুলিশের উপস্থিতিতে কবর থেকে তার লা’শ উত্তো’লন করা হয়।

এর আগে রোববার অতি’রিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম শাহীনুর আক্তার মামলার তদন্তকারী কর্মকর্তার আবেদনের প্রেক্ষিতে লা’শ ক’ব’র থেকে উত্তো’লন করে ম’য়’নাতদন্তের আদেশ দেন।

লা’শ উত্তো’লনকালে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী কমিশনার (নির্বাহী ম্যাজিস্ট্রেট) মাসুদ রানা, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. রবিউল ইসলাম, সহকারী কমিশনার শাহ আজিজ, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাসুক আলী।

উল্লেখ্য, সদর উপজেলার ধল গ্রামের বাসিন্দা মদিনাতুল কোবরা জেরিন। প্রেমে সাড়া না দেয়ায় ১৮ জানুয়ারি সকালে সদর উপজেলার রিচি এলাকায় সিএনজিচালিত অটোরিকশা থেকে ফেলে তাকে গু’রু’তর আ’হ’ত করে এক যুবক। পরদিন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃ’ত্যু হয়।

নি’হ’তের পরিবার প্রথমে এটিকে সড়ক দু’র্ঘ’টনা মনে করে ম’য়’নাতদন্ত ছাড়াই লা’শ দা’ফ’ন করে। পরে পুলিশের তদন্তে হ’ত্যা’র রহস্য উ’দ’ঘা’টন হয়। গ্রে’ফ’তা’র করা হয় প্রেম নিবেদনকারী সদর উপজেলার ধল গ্রামের বাসিন্দা জাকির হোসেনকে।

সে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দেয়। অতিরিক্ত পুলিশ সুপার মো. রবিউল ইসলাম জানান, নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ম’র্গে লা’শে’র ম’য়’নাতদন্ত শেষে পুনরায় দা’ফ’ন করা হবে।

প্রেমে ব্য’র্থ হয়ে সদর উপজেলার রিচি উচ্চবিদ্যালয়ের ছাত্রী এসএসসি পরীক্ষার্থী মদিনাতুল কোবরা জেরিনকে রাস্তা থেকে সিএনজি অটোরিকশায় তুলে অ’প’হরণ করে নিয়ে যায় একই উপজেলার ধল গ্রামের জাকির হোসেন।

গাড়িতে মেয়েটি চিৎকার ও ধ’স্তা’ধ’স্তি করলে তাকে ধা’ক্কা দিয়ে ফে’লে দেয় জাকির ও তার সহযোগীরা। পুলিশ হ’ত্যা’র র’হ’স্য উদঘাটন করে এবং জাকিরকে গ্রে’ফ’তা’র করে।

জাকির আদালতে স্বীকার করে জেরিন তার প্রস্তাব প্র’ত্যা’খ্যান করায় ক্ষু’ব্ধ হয়ে পূর্ব পরিকল্পনা অনুযায়ী ১৮ জানুয়ারি সকাল ৯টায় তার বন্ধু সিএনজিচালক নুর আলম ও হৃদয়কে নিয়ে জেরিনকে অ’প’হ’রণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করে জাকির। অ’প’হ’রণে ব্যর্থ হয়ে ধস্তাধস্তির একপর্যায়ে চলন্ত গাড়ি থেকে পড়ে জেরিন মা’রা যায়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন