আশঙ্কা থাকলেও নির্বাচন বানচাল করতে দেওয়া হবে না: আতিক

প্রকাশিত: জানু ৩০, ২০২০ / ০২:৪৯অপরাহ্ণ
আশঙ্কা থাকলেও নির্বাচন বানচাল করতে দেওয়া হবে না: আতিক

আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, আশঙ্কা থাকলেও নির্বাচন বানচাল করতে দেওয়া হবে না। বিরোধী পক্ষ নৌকার জোয়ার দেখে নির্বাচনী পরিবেশ নষ্ট করার চেষ্টা করছে।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) শেষ দিনের মতো নির্বাচনী প্রচারণায় বের হন আতিকুল ইসলাম। এদিন শুরুতেই রাজধানীর ভাষানটেক এলাকায় গণসংযোগ করেন তিনি।

এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আতিক বলেন, নির্বাচন বানচাল করার ইচ্ছা আমাদের নাই। কারণ আমরা বলেছি নৌকার কোনো ব্যাক গিয়ার নাই, নৌকার গিয়ার একটি (ফ্রন্ট গিয়ার)। ইলেকশন হবেই হবে ইনশাআল্লাহ। কোনো অপশক্তি আমাদের এই গণজোয়ারকে থামিয়ে রাখতে পারবে না।

আমরা শুনেছি বাইরের জেলা থেকে প্রচুর লোকজন এনে বিভিন্ন কেন্দ্রে কেন্দ্রে ঢুকিয়ে গোলমাল করার একটি পায়তারা করা হচ্ছে। একটি সন্ত্রাস করে তারা চাচ্ছে যেন ভোটের পরিবেশ নষ্ট হয়। নৌকার জোয়ার দেখে আমাদের প্রতিপক্ষ অনেক ধরনের টালবাহানা করছে। তারা দেখেছে আমরা যেখানেই গিয়েছি সেখানেই জনসমুদ্রে পরিণত হয়েছে।

এসময় নেতাকর্মীদের নাগরিকদের বাড়ি বাড়ি গিয়ে শেষ দুই দিনে ভোট চাইতে বলেন তিনি। নগরবাসী যেন কোনো রকম আতঙ্কিত না হয়ে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেন সেই আহ্বান জানান আতিক।

পথসভায় অংশ নেন আওয়ামী লীগ ঢাকা মহানগর কমিটির সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক মান্নান কচি, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম নিখিল, অভিনেত্রী সুইটি ও অভিনেত্রী এবং সাবেক প্রতিমন্ত্রী তারানা হালিম।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন