স্ত্রীর সঙ্গে কপিল শর্মার মজা, খেপলেন সাইফ

প্রকাশিত: জানু ৩০, ২০২০ / ১১:০২পূর্বাহ্ণ
স্ত্রীর সঙ্গে কপিল শর্মার মজা, খেপলেন সাইফ

যেকোনো বিষয় নিয়ে যে কারো সঙ্গে মজা করতে কখনোই পিছপা হন না ভারতের জনপ্রিয় উপস্থাপক ও কমেডিয়ান কপিল শর্মা।

জনপ্রিয় রিয়েলিটি অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’তে তাঁর উপস্থাপনায় নিয়মিতই মজার সব দৃশ্যের অবতারণা হতে দেখা যায়। তবে এবার কপিলকে একহাত নিয়েছেন বলিউড সুপারস্টার সাইফ আলি খান। এর পেছনে অবশ্য কারণও আছে।

ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসের প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি ‘গুড নিউজ’ ছবির প্রচারের জন্য ওই অনুষ্ঠানের একটি পর্বে উপস্থিত হয়েছিলেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার ও অভিনেত্রী কারিনা কাপুর।

সেখানে নানা প্রসঙ্গে কারিনার সঙ্গে মজা করেন কপিল। আর বিবাহিত পুরুষ হয়ে অন্যের স্ত্রীর সঙ্গে কপিলের এ রকম মজা করা মেনে নিতে পারেননি সাইফ। আর তা বোঝা যাচ্ছে সাইফের প্রতিক্রিয়া দেখেই।

সম্প্রতি ‘জওয়ানি জানেমান’ ছবির প্রচারের জন্য ‘দ্য কপিল শর্মা শো’তে হাজির হয়েছিলন সাইফ। সঙ্গে ছিলেন অভিনেত্রী টাবুও। একপর্যায়ে কারিনা সাইফকে কী বলে ডাকেন, তা জানতে চান কপিল। এ রকম মোক্ষম সুযোগের অপেক্ষায়ই যেন ছিলেন সাইফ। তাই সঙ্গে সঙ্গে ক্ষোভ উগড়ে দিলেন তিনি।

সাইফ কপিলকে প্রশ্ন করেন, ‘তুমি তো বিবাহিত পুরুষ, তাই না!’ এরপর কপিলকে উত্তর দেওয়ার সুযোগ না দিয়ে সাইফ বলে ওঠেন, ‘না, আমি তোমাকে এ জন্যই প্রশ্ন করছি যে গতবার আমার স্ত্রী কারিনা তোমার অনুষ্ঠানে এসেছিল, তুমি তাঁর সঙ্গে অনেক মজা করেছ।’

উত্তর দিয়েছেন কপিলও। তিনি বলেন, ‘এটা তেমন কিছু নয়। আমি আসলে সবার স্ত্রীর সঙ্গে মজা করি।’

এর পরেই অবশ্য টাবুর সঙ্গে মজা করতে দেখা যায় কপিলকে। সাইফ আলি খানকে আগামীতে সাসপেন্স থ্রিলার ‘বিক্রম বেদ’-এর রিমেকে অভিনয় করতে দেখা যাবে। এতে আরো অভিনয় করবেন বলিউড সুপারস্টার আমির খান। ছবিটি আগামী বছর মুক্তি পাবে বলে জানা গেছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন