লুঙ্গিতে লুকিয়ে অভিনব উপায়ে ই’য়া’বা বিক্রি

প্রকাশিত: জানু ২৮, ২০২০ / ০৯:৫৫অপরাহ্ণ
লুঙ্গিতে লুকিয়ে অভিনব উপায়ে ই’য়া’বা বিক্রি

নি’ষি’দ্ধ মা’দ’ক ই’য়া’বা বিক্রির অ’ভি’যো’গে ময়মনসিংহের নান্দাইলে গ্রে’প্তা’র করা হয়েছে শফিকুর রহমান রনি (২৮) নামের যুবককে। জব্দ করা হয়েছে তার লুঙ্গিতে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ২৪টি ইয়াবা।

মঙ্গলবার বিকেলে নান্দাইল পৌরসভার নতুন বাজার এলাকায় এ অ’ভি’যা’ন চলে। সূত্র জানায়, ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের চন্ডীপাশা নতুন বাজারে অবস্থিত মাহফুজ ওয়ার্কসপ।

সেখানেই একটি কাজের অ’জু’হা’তে বসেছিলেন চন্ডীপাশা মহল্লার গুনু মিয়ার ছেলে শফিকুর রহমান রনি। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালিয়ে রনিকে আ’ট’ক করে। নান্দাইল থানার এসআই দীলিপ ও মাহফুজ অ’ভি’যা’নে নেতৃত্ব দেন। রনির শরীর তল্লাশি করে পাওয়া যায় ই’য়া’বা’র চালান।

নান্দাইল থানার এসআই মাহফুজুর রহমান বলেন, ‘প্রথমে রনির দে’হ থেকে কিছুই পাওয়া যায়নি। পরে দেখা যায় লুঙ্গির সেলাইয়ে ভিতরে বিশেষভাবে রাখা ই’য়া’বা বড়ি। তখন তা বের করা হয়। এ ঘটনায় রনির বি’রু’দ্ধে মা’দ’ক’দ্র’ব্য নি’য়’ন্ত্র’ন আইনে মা’ম’লা করা হয়েছে।

আটক রনি সন্দেহ এড়াতে বিশেষ এ পন্থায় দীর্ঘদিন ধরে ই’য়া’বা বেচাবিক্রি করে আসছিলেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন। তার হেফাজতে বড় ধরনের ই’য়া’বা চালান থাকতে পারে বলে ধারণা করছেন সংশ্লিষ্টরা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন