বগুড়ার ছাত্রলীগ-ছাত্রদল নেতা ফে’ন’সিডিলসহ গ্রে’ফ’তার

প্রকাশিত: জানু ২৭, ২০২০ / ০৯:৩৪অপরাহ্ণ
বগুড়ার ছাত্রলীগ-ছাত্রদল নেতা ফে’ন’সিডিলসহ গ্রে’ফ’তার

বগুড়ার শেরপুর থানা পুলিশ ৬ বোতল ফে’ন’সিডিলসহ ছাত্রলীগ ও ছাত্রদল নেতাসহ তিনজনকে গ্রে’ফ’তার করেছে।

রোববার রাতে উপজেলার খানপুর ইউনিয়নের শৈল্যাপাড়ায় মা’দ’ক বিক্রি ও সেবনের সময় তাদের আ’ট’ক করা হয়েছে। সোমবার দুপুরে তিনজনকে আদালতের মাধ্যমে বগুড়া জে’ল’হাজতে পাঠানো হয়েছে।

থানার এসআই আতিকুর রহমান আতিক তাদের বি’রু’দ্ধে মা’ম’লা করেছেন।

এরা হলেন বগুড়া জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক শেরপুর উপজেলার উলিপুর নতুনপাড়ার আবদুস সালাম সরকারের ছেলে সাদ্দাম হোসেন (২৯), উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মির্জাপুরের মৃত ওবাইদুল্লাহর ছেলে রাসেল মাহমুদ (৩০) ও তাদের বন্ধু রহমতপুর শেরুয়া বটতলার মৃ’ত আবদুর রাজ্জাকের ছেলে জাহাঙ্গীর আলম (২৯)।

শেরপুর থানার ওসি হুমায়ুন কবির জানান, ছাত্রলীগ নেতা সাদ্দাম, ছাত্রদল নেতা রাসেল ও তাদের বন্ধু জাহাঙ্গীর দীর্ঘদিন ধরে মা’দ’ক সে’বন এবং বিক্রি করে আসছিল। রোববার রাতে গোপনে খবর পেয়ে উপজেলার শৈল্যাপাড়া থেকে তিনজনকে গ্রে’ফ’তার করা হয়। তাদের কাছে ৬ বোতল ফে’ন’সিডিল পাওয়া গেছে।

মা’ম’লা দায়েরের পর সোমবার তাদের আদালতের মাধ্যমে বগুড়া জেলহাজতে পাঠানো হয়েছে। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অসীম রায় জানান, সাদ্দাম তার সংগঠনের সহ-সম্পাদক। মা’দ’ক বিক্রির অভিযোগের সত্যতা পেলে তার বি’রু’দ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী রিগ্যান জানান, রাসেল মাহমুদ উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি। তাকে শিগগিরই সংগঠন থেকে ব’হি’ষ্কার করা হবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন