রেল ব্রিজে টিকটক ভিডিও করতে গিয়ে প্রা’ণ গেল কিশোরীর

প্রকাশিত: জানু ২৬, ২০২০ / ১১:৩৯অপরাহ্ণ
রেল ব্রিজে টিকটক ভিডিও করতে গিয়ে প্রা’ণ গেল কিশোরীর

ভারতের পশ্চিমবঙ্গের জলপাইগুড়ির ওদলাবাড়ি এলাকায় ঘিস নদীর রেলব্রিজ উঠে টিকটক আর সেলফি তুলতে যায় দুই কিশোরী। হঠাৎ করেই ট্রেন চলে আসলে আর নামতে পারেনি তারা।

ট্রেনের ধা’ক্কায় রেলব্রিজের উপর থেকে ছিটকে নদীতে পড়ে দু’জন। ঘটনাস্থলেই মৃ’ত্যু হয় এক কিশোরীর। গুরুতর জ’খম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আর এক কিশোরী। আজ রবিবার এই ঘটনা ঘটে।

ভারতের স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, ময়নাগুড়ির একটি কোচিং সেন্টার থেকে একশ ১০ জন মিলে এদিন পিকনিক করতে যায় ওদলাবাড়ির ঘিস নদীর পাড়ে। পরে স্থানীয় রেলব্রিজের উপর উঠেছিল দুই কিশোরী। একজন মগ্ন ছিল সেলফি তোলায়।

অন্যজন টিকটকে ভিডিও তুলছিল। হঠাত্‍ই একটি ট্রেন চলে আসে। সরে যাওয়ার সময় পায়নি ওই দু’জন। ট্রেনের ধা’ক্কায় ছি’টকে নদীতে প’ড়ে যায় তারা। ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়।

আর এক কিশোরীকে গু’রু’তর আহত অবস্থায় প্রথমে ওদলাবাড়ি হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে মালবাজার হাসপাতালে কিশোরীকে স্থানান্তর করা হয়।

কোচিং সেন্টারের এক কর্মী জানান, ছাত্রছাত্রী ও তাদের অভিভাবকদের নিয়ে এই পিকনিকের আয়োজন ছিল। ওদলাবাড়ি হয়ে বাগরাকোট যাওয়ার কথা ছিল সকলের।

রাস্তায় জ্যাম থাকায় ওদলাবাড়ি রেলব্রিজের কাছে গাড়ি দাঁড়ায়। তখনই সকলের নজর এড়িয়ে রমা এবং জয়শ্রী রায় নামের দুই ছাত্রী গাড়ি থেকে নেমে রেলব্রিজে উঠে পড়ে। তারপরেই ঘটে দু’র্ঘ’ট’না।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন