১৪ ফেব্রুয়ারি নেহা-আদিত্যর বিয়ে

প্রকাশিত: জানু ২৬, ২০২০ / ০২:০১অপরাহ্ণ
১৪ ফেব্রুয়ারি নেহা-আদিত্যর বিয়ে

বলিউড ইন্ডাস্ট্রি জুড়ে আরও একটি বিয়ের গুঞ্জন। এবারের গুঞ্জনে নাম উঠে এসেছে জনপ্রিয় গায়িকা নেহা কক্কর এবং গায়ক উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণের।

বাবার তো না হলেও আদিত্যও টুকটাক সংগীতের সঙ্গে জড়িত। শোনা যাচ্ছে, আসছে ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসের দিনে গায়িকা নেহাকে নিয়ে বিয়ের পিঁড়িতে বসবেন তিনি।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি স্ট্যাটাস শেয়ার করেন নেহা কক্কর। সেখানে তিনি নিজের একটি ছবি শেয়ার করে ১৪ ফেব্রুয়ারির কথা উল্লেখ করেন। তবে ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ ভালোবাসার দিনে দর্শকদের জন্য নেহা কী উপহার গুছিয়ে রেখেছেন, সে বিষয়ে খোলসা করে কিছু জানাননি।

এদিকে একমাত্র ছেলের সঙ্গে নেহার বিয়ের বিষয়ে খোলাখুলি উত্তর দিয়েছেন গায়ক উদিত নারায়ণ। তিনি বলেন, নেহা-আদিত্যর মধ্যে কী সম্পর্ক, তা ওরাই ভালো বলতে পারবে। তবে নেহার গান খুব ভালো লাগে। তাই পরিবারে যদি আরও একজন সংগীতশিল্পী বাড়ে, তবে ক্ষতি কী।’

তবে আদিত্য এবং নেহার বিয়ের আসর কবে বসবে, সে বিষয়ে উদিত নারায়ণ কিছু খোলসা করেননি। একটি রিয়েলিটি শোয়ের মঞ্চ থেকে নাকি এই দুই তারকার সম্পর্কের সূত্রপাত। সে বিষয়ে অবশ্য নেহা বা আদিত্য কখনো মুখ খোলেননি। নেহার এর আগে সম্পর্ক ছিল হিমাংশু কোহলির সঙ্গে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন