প্র’তিবন্ধী সন্তানকে ছাদ থেকে ফেলে হ’ত্যা করলেন বাবা

প্রকাশিত: জানু ২৬, ২০২০ / ০১:২৯পূর্বাহ্ণ
প্র’তিবন্ধী সন্তানকে ছাদ থেকে ফেলে হ’ত্যা করলেন বাবা

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় মরিয়ম খাতুন (৬) নামে প্র’তি’ব’ন্ধী এক শি’শুকে ছাদ থেকে ফে’লে হ’ত্যা করেছেন তার বাবা। এ ঘটনায় অ’ভি’যুক্ত বাবাকে আ’ট’ক করেছে পুলিশ।

শনিবার (২৫ জানুয়ারি) সকালে কালীগঞ্জ পৌরসভার চাপালি গ্রামের স্কুলপাড়ায় এ ঘটনা ঘটে। বিকেলে নিহত শিশুর বাবাকে আ’ট’ক করা হয়। মরিয়ম ওই গ্রামের গ্যারেজ মিস্ত্রি হযরত আলীর মেয়ে।

পুলিশ ও প্রতিবেশীরা জানায়, মরিয়ম জন্মের পর থেকে বাক’প্র’তি’ব’ন্ধী। প্র’তি’ব’ন্ধী হওয়ায় প্রায়ই বি’রক্ত হয়ে মেয়েকে গা’ল’ম’ন্দ করতেন বাবা। শনিবার সকালে ঘুম থেকে উঠে শিশু ম’রিয়মকে মা’র’ধ’র করেন বাবা হযরত আলী।

এরপর ছাদ নিয়ে মেয়েকে নিচে ফে’লে দেন। এতে মা’রা’ত্ম’ক আ’হ’ত হয় মরিয়ম। তাকে উ’দ্ধা’র করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয় প্র’তি’বেশীরা। সেখান থেকে তাকে যশোর নেয়া হলে ঢাকায় পাঠিয়ে দেন চিকিৎসকরা। ঢাকায় নেয়ার পথে দুপুর ২টার দিকে ফেরিঘাটে মরিয়মের মৃ’ত্যু হয়।

কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান মিয়া বলেন, খবর পেয়ে শনিবার বিকেলে ঘা’ত’ক বাবা হযরত আলীকে আ’ট’ক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ছাদ নিয়ে মরিয়মকে নিচে ফেলে দেন হযরত আলী। এতে মরিয়মের মৃ’ত্যু হয়েছে। এ ঘটনায় মা’ম’লা হবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন