জামাই-শাশুড়িকে নারায়ণগঞ্জে গাঁ’জাসহ গ্রে’প্তা’র

প্রকাশিত: জানু ২৬, ২০২০ / ১২:১৮পূর্বাহ্ণ
জামাই-শাশুড়িকে নারায়ণগঞ্জে গাঁ’জাসহ গ্রে’প্তা’র

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পাঁচ কেজি গাঁ’জা’সহ জামাই-শাশুড়িকে গ্রে’প্তা’র করেছে থানা পুলিশ। গ্রে’প্তা’র’কৃতরা হলো, কুমিল্লা জেলার সদর কোতয়ালী মডেল থানার শাসনগাছা পালপাড়া ‘স’ মিলস এলাকার ইউনুস মিয়ার ছেলে মহাসীন (২৮), মৃ’ত বাহার মিয়ার স্ত্রী ফাতেমা বেগম আলোনী (৪২)।

আজ শনিবার (২৫ জানুয়ারি) দুপুরে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ তাদেরকে মা’দ’ক মা’ম’লায় আদালতে প্রেরণ করেছে।

এর আগে গত শুক্রবার (২৪ জানুয়ারি) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জের সাইলোগেট এলাকায় অ’ভি’যান চালিয়ে তাদেরকে গ্রে’প্তা’র করা হয়। তারা সম্পর্কে জামাই-শাশুড়ি।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ফারুক জানান, শুক্রবার দুপুরে সহকারী উপপরিদর্শক (এএসআই) আব্দুর রাজ্জাক সঙ্গীয় ফোর্স গো’পন সংবাদের ভিত্তিতে সাইলগেট এলাকায় অভিযান চালিয়ে পাঁচ কেজি গাঁ’জা’সহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

তারা কুমিল্লা থেকে গাঁ’জা’র চালান এনে নারায়ণগঞ্জের বিভিন্ন থানা এলাকায় সরবরাহ করে আসছিল। ওইদিনও তারা একটি চালান এনে চিটাগাং রোডে নেমে সাইলোগেট হয়ে শীতলক্ষ্যা নদী পাড় হয়ে বন্দর যাচ্ছিল। পথিমধ্যে তাকে আ’ট’ক করা হয়। তাদের বি’রু’দ্ধে মা’দ’ক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মা’ম’লা দায়ের করে শনিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন