আমাদের টি-টোয়েন্টিতে এখনও অনেক শেখার আছে: ডোমিঙ্গো

প্রকাশিত: জানু ২৫, ২০২০ / ০৯:৩৯অপরাহ্ণ
আমাদের টি-টোয়েন্টিতে এখনও অনেক শেখার আছে: ডোমিঙ্গো

বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গে বলেছেন, টি-টোয়েন্টি ক্রিকেটে আমাদের এখনও অনেক কিছু শেখার বাকি আছে। পাকিস্তান যে টি-টোয়েন্টিতে সেরা দল সেটা তারা প্রমাণ করেছে।

পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই খেলায় টানা হেরে ট্রফি হাত ছাড়া হওয়ার পর বাংলাদেশ দলের কোচ বলেন, এই সিরিজে প্রমাণ হয়েছে দুই দলের মধ্যে অনেক পার্থক্য আছে। সেটি স্কিল হোক, অভিজ্ঞতা হোক। টি-টোয়েন্টিতে আমাদের এখনও অনেক দূর যেতে হবে।

দ্বিতীয় ম্যাচে ১৩৬ রান করে ৯ উইকেটের বিশাল ব্যবধানে হেরে যায় বাংলাদেশ। ম্যাচের ফল নিয়ে রাসেল ডোমিঙ্গে বলেন, ফলাফল নিয়ে যদি বলেন অবশ্যই আমি হতাশ। যে উইকেটে খেলা হয়েছে সেখানে ১৫০-১৫৫ রান করা যেত। আমার মনে হয় আজ আমরা ২৫ রান কম করেছি।

তিনি আরও বলেন, পাকিস্তান সব সময় ভালো পেসার বের করে আনে বিশেষ করে এই টি-টোয়েন্টি ফরম্যাটে। তাদের মোকাবিলা করা খুবই কঠিন। তারা সুইং, সঠিন লাইন-লেন্থ ঠিক রেখে বল করতে পারে।

আপনি যদি আমাদের ব্যাটিং লাইন-আপের দিকে তাকান তাহলে দেখবেন নাঈম, আফিফ, মেহেদি কেউই অতটা অভিজ্ঞ নয় এ ধরনের বোলারদের মোকাবিলার ক্ষেত্রে। আশা করছি এখান থেকে শিখতে পারব আমরা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন