বাংলাদেশের কোন চ্যানেলে নয়, টাইগারদের ম্যাচ সরাসরি দেখুন অনলাইনে

প্রকাশিত: জানু ২৪, ২০২০ / ০১:৫৫অপরাহ্ণ
বাংলাদেশের কোন চ্যানেলে নয়, টাইগারদের ম্যাচ সরাসরি দেখুন অনলাইনে

তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে আজ মুখোমুখি হবে বাংলাদেশ ও পাকিস্তান। লাহোরের গাদ্দাফী স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ৩ টায়।

একনজরে দেখে নেওয়া যাক সরাসরি এই ম্যাচ টিভি কিংবা অনলাইনে যেভাবে দেখতে পাবেন ক্রিকেট ভক্তরা। যতদুর জানা গেছে বাংলাদেশ ও পাকিস্তান সিরিজ সরাসরি বাংলাদেশী কোন চ্যানেল সরাসরি সম্প্রচার করবেনা।

তবে বিদেশি টেলিভিশন চ্যানেলের মাধ্যমে খেলা উপভোগ করতে পারবেন বাংলাদেশিরা। যেখানে সনি সিক্স, টেন স্পোর্টস, হটস্টার ইউএস চ্যানেল, ফক্স স্পোর্টস ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করবে।

ক্যাবলের মাধ্যমে এসব চ্যানেল যদি না ও থাকে তবুও থাকছে বিকল্প ব্যবস্হা। যেখানে ইন্টারনেট ব্যবহার করে সরাসরি অনলাইনে ম্যাচটি উপভোগ করতে পারবেন দর্শকরা।

বাংলাদেশের দর্শকরা গ্রামীনফোনের বায়োস্কোর লাইভ টিভি এপস থেকে ম্যাচটি সরাসরি উপভোগ করতে পারবেন। এছাড়াও বায়োস্কপের ওয়েব সাইট gp.bioscopelive.com থেকেও সরাসরি দেখা যাব।

সনি সিক্সের ওয়েব সাইট sonyliv.com ভিজিট করেও থাকছে ম্যাচটি দেখার সুযোগ। অথবা সনি লাইভের এপস থেকেও খেলাটি উপভোগ করা যাবে। এছাড়াও স্মার্টক্রিক এপস থেকেও ম্যাচটি সরাসরি সম্প্রচার করা হবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন