এমন নিরাপত্তা কখনও আমরা দেখিনি: মাহমুদউল্লাহ

প্রকাশিত: জানু ২৪, ২০২০ / ০১:২৪অপরাহ্ণ
এমন নিরাপত্তা কখনও আমরা দেখিনি: মাহমুদউল্লাহ

প্রথম ম্যাচে পাকিস্তানকে হারিয়ে পুরো সিরিজে আত্মবিশ্বাসী হয়ে উঠতে চান বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। তিনি জানান, নিরাপত্তা নিয়ে শঙ্কা থাকলেও সফরের উদ্দেশে বিমানে ওঠার সময়ই সব ধরনের আতঙ্ক মাথা থেকে ঝেড়ে ফেলেছেন তার দলের সবাই।

পাকিস্তানের নিরাপত্তা নিয়ে সন্তুষ্ট, ম্যাচপূর্ববর্তী সংবাদ সম্মেলনে এমনই বললেন মাহমুদউল্লাহ রিয়াদ। তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি আজ মাঠে গড়াচ্ছে। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে বিকাল ৩টায় ম্যাচটি শুরু হবে।

মাহমুদউল্লাহ বলেন, আমরা কখনও এমন নিরাপত্তা দেখিনি। এ মুহূর্তে আমরা সত্যিই এটি উপভোগ করছি। পাকিস্তান আমাদের সর্বোচ্চ নিরাপত্তার ব্যবস্থা করেছে। এ জন্য আমরা খুশি।

নিরাপত্তার বিষয়টি আমরা দূরে সরিয়ে রেখেছি। যখন বিমানে উঠি, তখনই সেটিকে বাংলাদেশে রেখে এসেছি। আমরা শুধু পাকিস্তানে ভালো খেলার চিন্তা করছি। এখানে ভালো ক্রিকেট খেলার জন্য অপেক্ষায় আছি।

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে টি-টোয়েন্টি সিরিজ খেলতে বুধবার রাতে পাকিস্তানে পৌঁছায় খেলোয়াড়-কর্মকর্তাসহ ২৩ সদস্যের বাংলাদেশ ক্রিকেট দল। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামেই হবে সবকটি ম্যাচ।

১২ বছর পর পাকিস্তান সফর করছে বাংলাদেশ। নিরাপত্তার কারণে এবারের সফর করতে চায়নি তারা। কিন্তু গেল ১৪ জানুয়ারি দুবাইয়ে আইসিসির মধ্যস্থতায় এক বৈঠকে সফর চূড়ান্ত করে দুই দেশ।

আগামী চার মাসে তিন দফায় পাকিস্তান সফর করবে বাংলাদেশ। টি-টোয়েন্টি সিরিজ হলো প্রথম ধাপ। দ্বিতীয় ভাগে গিয়ে রাওয়ালপিন্ডিতে ৭-১১ ফেব্রুয়ারি প্রথম টেস্ট খেলবেন টাইগাররা।

তৃতীয় ও শেষ পর্বে আগামী ৩ এপ্রিল স্বাগতিকদের বিপক্ষে একমাত্র ওয়ানডে খেলবেন তারা। করাচিতে ওয়ানডের পর ৫ এপ্রিল থেকে সেখানেই সফরের দ্বিতীয় ও শেষ টেস্ট খেলবেন সফরকারীরা।

তথ্যসূত্র: বাসস।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন