নারায়ণগঞ্জে ১৩২টি স্মার্টফোন মিলল এক চোরের কাছেই

প্রকাশিত: জানু ২৩, ২০২০ / ০২:০৬অপরাহ্ণ
নারায়ণগঞ্জে ১৩২টি স্মার্টফোন মিলল এক চোরের কাছেই

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মোবাইল ছি’নতাই চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার দেয়া তথ্যের ভিত্তিতে নগরীর একটি দোকানে অভিযান চালিয়ে বিভিন্ন ব্রান্ডের ১৩২টি চোরাই স্মার্টফোন উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২১ জানুয়ারি) রাতে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. আজিজুল হক ও পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদারের নেতৃত্বে অভিযান চালিয়ে মোবাইল ছি’নতাই চক্রের ওই সদস্যকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মো. কামরুল হাসান রিপন (২০) চাঁদপুরের হাজীগঞ্জ থানার কাশিমপুর এলাকার মো. মজিবর রহমান পাটোয়ারীর ছেলে। তিনি সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করেন।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক বলেন, দীর্ঘদিন ধরে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকা থেকে চুরি ও ছি’নতাই হয়ে যাওয়া মোবাইলগুলো বিক্রি করে আসছিল এই চক্রটি।

এমন অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার রাতে সিদ্ধিরগঞ্জের শিমরাইলের আমিরুন্নেছা সুপার মার্কেটের একটি দোকানে অভিযান চালিয়ে বিভিন্ন ব্রান্ডের ১৩২টি স্মার্টফোন উদ্ধার করা হয়।

এ সময় ছি’নতাই চক্রের সদস্য কামরুলকে গ্রেফতার করা হয়। কামরুল হাসান চোরাই মোবাইল কেনাবেচা চক্রের সদস্য। তার সঙ্গে এই চক্রে আরও ৮-১০ জন সদস্য রয়েছে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় মামলা হয়েছে।

ওসি কামরুল ফারুক আরও বলেন, এই চক্রের পলাতক সদস্যদের দ্রুত গ্রেফতার করা হবে। উদ্ধার হওয়া মোবাইল ফোনের বর্তমান বাজার মূল্য সাত লাখ টাকা।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন