এ’ইডস আ’ক্রা’ন্ত তরুণীকে গণধ’র্ষ’ণ, জেলে মৃ’ত্যুভয়ে আ’সামিরা!

প্রকাশিত: জানু ২৩, ২০২০ / ০১:৫৫পূর্বাহ্ণ
এ’ইডস আ’ক্রা’ন্ত তরুণীকে গণধ’র্ষ’ণ, জেলে মৃ’ত্যুভয়ে আ’সামিরা!

ভারতের পাটনা-ভাবুয়া ইন্টারসিটি এক্সপ্রেসে চেপে গয়া যাচ্ছিলেন এক তরুণী। হঠাৎ করেই ওই তরুণীর ওপর ঝাঁ’পিয়ে পড়ে একজন। চলতে থাকে ধ’র্ষ’ণকা’ণ্ড। আর গোটা ঘটনা ভিডিও করছে আর একজন।

এমন সময় রুটিন টহল দেওয়ার সময় ট্রেনের কামরায় উঠেই চমকে যান জওয়ানরা। পরে তরুণীকে উ’দ্ধা’র করে একজনকে ধরার সময় পা’লি’য়ে যায় অন্যজন। পিছু ধাওয়া করে তাকেও গ্রে’প্তা’র করা হয়।

এই ঘটনার পর হাসপাতালে মেডিক্যাল টেস্টের জন্য নিয়ে যাওয়ার পরেই চমকে যান জিআরপি’র জওয়ানরা। চিকিৎসকরা জানান, ২২ বছর বয়সী ধ’র্ষি’তা তরুণী এ’ইডস আ’ক্রা’ন্ত। অ’প’রা’ধীদের মধ্যেও সং’ক্র’মণ ছড়িয়ে যাওয়ার শ’ঙ্কা রয়েছে। এই কথা শোনার পর থেকেই ঘুম উড়েছে দুই অ’ভি’যুক্তের।

পুলিশ জানিয়েছে, জে’ল হেফাজতে আ’ত’ঙ্কে রয়েছে দু’জনেই। মৃ’ত্যু’ভ’য় চেপে বসেছে। যদিও গ্রে’প্তা’র’কৃতদের মেডিক্যাল টেস্টের জন্য নিয়ে যাওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, বিহারের কাইমুর জেলার বাসিন্দা ওই তরুণী স্বামীকে হারিয়েছেন বছর কয়েক হল। গয়ার অ্যান্টি-রেট্রোভিয়াল থেরাপি সেন্টারে এ’ইডসের চিকিৎসা চলছিল তার। রুটিন টেস্ট করাতেই পাটনা-ভাবুয়া ইন্টারসিটি এক্সপ্রেসে চেপে গয়া যাচ্ছিলেন তিনি। এই ঘটনার পর বীরেন্দ্র প্রকাশ সিং ও দীপক সিংকে ধ’র্ষ’ণের অ’ভি’যোগে গ্রে’প্তা’র করা হয়েছে।

ওই নারী জানিয়েছেন, যে কামরায় উঠেছিলেন সেটা প্রায় ফাঁকাই ছিল। সেই সুযোগেই দুই যুবক তার ওপর শারীরিক নি’র্যা’ত’ন চালায়। মুখ খুললে প্রাণে মেরে ফেলার হু’ম’কি’ও দেওয়া হয় তাকে। ধ’র্ষ’ণের ঘটনার ভিডিও করে একজন।

পুলিশ জানিয়েছে, আ’ট’ক দুই জনের বয়স ত্রিশ বছরের আশপাশে। তাদের বি’রু’দ্ধে ভারতীয় দ’ণ্ড’বিধির ৩৭৬ডি, ৩৪ ও ৬৭এ ধারায় মামলা দায়ের করা হয়েছে। ওই নারীর শারীরিক পরীক্ষা-নিরীক্ষা চলছে। মেডিক্যাল টেস্টের জন্য নিয়ে যাওয়া হবে অ’ভি’যু’ক্তদেরও।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন