আ.লীগ নেতাকে ৫ পিস ই’য়াবাসহ ধরা, সাত মাসের জেল!

প্রকাশিত: জানু ২১, ২০২০ / ১১:৫৮অপরাহ্ণ
আ.লীগ নেতাকে ৫ পিস ই’য়াবাসহ ধরা, সাত মাসের জেল!

ই’য়া’বা বিক্রির দায়ে বরিশালের গৌরনদী পৌরসভার ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও একই ওয়ার্ডের সাবেক পৌর কাউন্সিলর নুরে আলম বাবুল খানকে সাত মাসের কা’রা’দ’ণ্ড’ দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে দুই হাজার টাকা জ’রি’মানা অনাদায়ে আরও এক মাসের বিনাশ্রম কা’রা’দণ্ড দেয়া হয়েছে।

মঙ্গলবার (২১ জানুয়ারি) দুপুরে বরিশালের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. ইফতেখার আহমেদ আসামির অনুপস্থিতিতে এ রায় দেন। দ’ণ্ড’প্রাপ্ত নুরে আলম বাবুল খান গৌরনদী পৌর এলাকার কাছেমাবাদ মহল্লার মৃ’ত আব্দুল মুকিত খানের ছেলে।

মা’ম’লার নথির বরাত দিয়ে আদালতের পেশকার মো. শাহাদাৎ হোসেন বলেন, পৌর শহরের কাছেমাবাদ লালপোলসংলগ্ন এলাকায় ই’য়া’বা কেনাবেচা হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে ২০১৭ সালের ১৪ আগস্ট অ’ভি’যান চালায় পুলিশ। এ সময় নুরে আলম বাবুল খানকে গ্রে’ফ’তার করা হয়।

পরে তার দে’হ তল্লাশি করে পাঁচ পিস ই’য়া’বা উ’দ্ধার করে পুলিশ। এ ঘটনায় গৌরনদী থানা পুলিশের এসআই সামছুউদ্দিন বাদী হয়ে ওই দিনই নুরে আলম বাবুলকে আ’সা’মি করে মা’ম’লা করেন।

মা’ম’লার তদন্ত কর্মকর্তা গৌরনদী থানা পুলিশের এসআই মো. মোশারেফ হোসেন খান ২০১৭ সালের ২০ সেপ্টেম্বর নুরে আলম বাবুলকে অ’ভি’যুক্ত করে আদালতে চার্জশিট দেন। চারজনের সাক্ষ্যগ্রহণ আজ রায় দেন আদালত।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন