৭ উইকেট নেই মাত্র সাত রানের ব্যবধানে

প্রকাশিত: জানু ২১, ২০২০ / ০৬:৩৮অপরাহ্ণ
৭ উইকেট নেই মাত্র সাত রানের ব্যবধানে

অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ টি-টোয়েন্টি লিগে মেলবোর্ন রেনেগেডসের বিপক্ষে ৭ রানের ব্যবধানে ৭ উইকেট হারিয়েছে ব্রিসবেন হি’ট।

রোববার ব্রিসবেন ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত ম্যাচে রেনেগেডসের বিপক্ষে ১৬৫ রানের টার্গেট তাড়া করতে নেমে রীতিমতো ব্যাটিংতা’ণ্ড’ব চালান ব্রিসবেন হি’টের অধিনায়ক ক্রিস লিন।

উদ্বোধনীতে স্যাম হিজলেটকে সঙ্গে নিয়ে মাত্র ৬ ওভারে ৮৪ রানের জুটি গড়েন ক্রিস লিন। তাদের এই ঝড়ো ব্যাটিংয়েই জয়ের স্বপ্ন দেখেছিল ব্রিসবেন হিট।

এরপর চরম ব্যাটিং বি’প’র্যয়ের পড়ে জয় তো দূরে থাক ১৫ ওভারে ১২০ রানে অলআউট হয় ক্রিস লিনের নেতৃত্বাধীন দলটি। ৪৪ রানে জয় পায় মেলবোর্ন রেনেগেডস।

বিনা উইকেটে ৮৪ রান করা ব্রিসবেন এরপর ২ রানের ব্যবধানে হারায় ৩ উইকেট। মাত্র ১৫ বলে ৫টি চার ও তিন ছক্কায় ৪১ রান করে ফেরেন ক্রিস লিন। ব্যাটিংয়ে নেমে কিছু বুঝে ওঠার আগেই সাজঘরে ফেরেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ও তারকা ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স। গোল্ডেন ডাক পান অস্ট্রেলিয়ার হয়ে ১১টি টেস্ট ম্যাচ খেলা ম্যাট রেনশো।

তিন উইকেটে ১১৩ রান করা ব্রিসবেন হিট এরপর মাত্র ৭ রানের ব্যবধানে হারায় ৭ উইকেট। ওপেনিংয়ে ব্যাটিংয়ে নেমে ৩৭ বলে ৭টি চার ও এক ছক্কায় ৫৬ রান করে চতুর্থ ব্যাটসম্যান হিসেবে সাজঘরে ফেরেন স্যাম হিজলেট। রানের খাতা খুলার আগেই সাজঘরে জিমি পারসন।

১৪ ও ৫ রানে আউট হয়ে ফেরেন অস্ট্রেলিয়ার জাতীয় দলের দুই তারকা ক্রিকেটার জো বার্নস ও বেন কাটিং। শূন্য রানে ফেরেন জস লার। ৩ বলে ১ রানে ফেরেন পেটিনসন। গোল্ডেন ডাক পান আফগানিস্তানের তারকা স্পিনার মুজিব-উর-রহমান।

মেলবোর্ন রেনেগেডসের হয়ে ৪ ওভারে ১৫ রানে ৪ উইকেটে শি’কা’র করেন ক্যামেরন বয়েস। দুটি করে উইকেট শি’কা’র করেন ইংল্যান্ড দলে সাবেক হয়ে যাওয়া সামিট প্যাটেল ও অস্ট্রেরিয়ার জাতীয় দলের পেসার ডেনিয়েল ক্রিস্টান।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন