সেলিম-রোজি দম্পতির মিষ্টি মেয়ে পূজা

প্রকাশিত: জানু ২১, ২০২০ / ০২:৩৬অপরাহ্ণ
সেলিম-রোজি দম্পতির মিষ্টি মেয়ে পূজা

দর্শকপ্রিয় অভিনেতা শহীদুজ্জামান সেলিম। তার স্ত্রী রোজী সিদ্দিকী। প্রেম-ভালোবাসায় দাম্পত্যের দুই যুগ পার করেছেন তারা। তমা ও শ্রীমা নামের দুই কন্যা আলোকিত করে রেখেছে তাদের সংসার। তাদের সংসারে কন্যা হয়ে যোগ দিলেন এবার চিত্রনায়িকা পূজা চেরী!

এটা অবশ্য চরিত্রের প্রয়োজনে। সম্প্রতি ‘সাইকো’ নামের চলচ্চিত্র নির্মাণ করছেন অনন্য মামুন। সেখানে শহীদুজ্জামান সেলিম ও রোজি সিদ্দিকীর মেয়ে চরিত্রে অভিনয় করতে দেখা যাবে পূজাকে। বর্তমানে চট্টগ্রামে চলছে এই ছবির শুটিং। সেই শুটিংয়ের কিছু ছবিতে দেখা গেছে বাবা-মায়ের সঙ্গে মিষ্টি মেয়ে পূজাকে।

পরিচালক অনন্য মামুনের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, ‘ছবিতে শহীদুজ্জামান সেলিম ভাই একজন প্রভাবশালী রাজনীতিবিদের ভূমিকায় হাজির হবেন। তার স্ত্রী রোজি আপাকে দেখা যাবে বিশ্ববিদ্যালয়ের শিক্ষিকার চরিত্রে। একটা পারিবারিক গল্প আবহ এখানে পাবেন দর্শক। থাকবে রোমান্স, থ্রিলার ও অ্যাকশনও।’

ছবিতে পূজা চেরীর সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়ক রোশান। এ নায়ককে দেখা যাবে কিডন্যাপ হওয়া পূজাকে উদ্ধার করা একজন অফিসারের চরিত্রে।

পূজা শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে বলেন, ‘খুবই মজা করে কাজ করছি আমরা সবাই। আমি প্রথমবারের মতো সেলিম আংকেল ও রোজি আন্টির সঙ্গে অভিনয় করছি। এটা নতুন অভিজ্ঞতা। খুব হেল্পফুল দুজন মানুষ। অনেক কিছু শিখছি তাদের কাছ থেকে। তারা একদম বাবা-মায়ের মতোই আদর করছেন।’

‘প্রতিটি সিনেমাই একটি দক্ষ টিমের জন্য সফল হয়ে উঠে। ‘সাইকো’ ছবিতেও দারুণ একটি টিম হয়েছে আমাদের। কাজ করছি হৈচৈ করে। সেইসঙ্গে রোশানের বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করছি। আমাদের কেমিস্ট্রিটা যেন জমজমাট হয় সেই চেষ্টা করছি’- যোগ করেন পূজা।

অনন্য মামুন বলেন, আরবিএস এন্টারটেইনমেন্ট ও সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে মেজবাহ উদ্দিন প্রযোজিত সিনেমা ‘সাইকো’ চলতি বছরেই মুক্তি দেয়া হবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন