দুদিন যাবৎ এফডিসিতে দাপিয়ে বেড়াচ্ছে কলকাতার শ্রাবন্তী

প্রকাশিত: জানু ২১, ২০২০ / ০৯:৫০পূর্বাহ্ণ
দুদিন যাবৎ এফডিসিতে দাপিয়ে বেড়াচ্ছে কলকাতার শ্রাবন্তী

পরিচালক শামীম আহমেদ নির্মাণ করছেন তার নতুন ছবি ‘বিক্ষোভ’। ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন শান্ত খান। তার সঙ্গে আছেন কলকাতার নায়িকা শ্রাবন্তী। অবশেষে ‘বিক্ষোভ’ ছবির শুটিং-এ অংশ নিলেন কলকাতার নায়িকা শ্রাবন্তী।

গতকাল সকালের (১৮ জানুয়ারি) ফ্লাইটে ঢাকায় এসেই এফডিসিতে শুটিংয়ে অংশ নেন। গেল ১০ জানুয়ারি ঢাকায় আসার কথা ছিল শ্রাবন্তীর। হঠাৎ শ্রাবন্তীর মা’মাশ্বশুর মা’রা যাওয়ায় আসতে পারেননি তিনি। দুই সপ্তা’হের জন্য ঢাকায় এসেছেন তিনি। এবার টানা ১৫ দিন শুটিং হবে।

‘বিক্ষোভ’ ছবিতে শ্রাবন্তী ছাড়াও অভিনয় করেছেন ভারতের রাহুল দেব, রজতাভ দত্ত, শুভশ্রী কর এবং বাংলাদেশের সাদেক বাচ্চু, সিবা শানু, সাবেরী আলম, শান্ত খান প্রমুখ। এর আগে গেল বছর সেপ্টেম্বরে এই ছবির শুটিং এ অংশ নেন শ্রাবন্তী।

জানা গেছে, একটি সড়ক দু’র্ঘট’নাকে কেন্দ্র করে ২০১৮ সালের ২৯ জুলাই থেকে ৮ আগস্ট পর্যন্ত দেশের স্কুল শিক্ষার্থীদের অংশগ্রহণে সংঘটিত ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনের প্রেক্ষাপটে নির্মিত হচ্ছে ‘বিক্ষোভ’।

বাংলাদেশে শ্রাবন্তী অভিনীত প্রথম ছবি ‘যদি একদিন’। গেল বছর নারী দিবসে ছবিটি মুক্তি পায়। বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ছবিতে শ্রাবন্তীর বিপরীতে ছিলেন তাহসান খান। পরিচালনা করেছেন মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন