ধানমন্ডিতে একঝাঁক তারকাদের নিয়ে অনুষ্ঠিত হয়ে গেল ‘টিকটক ফেস্ট ২০১৯’

প্রকাশিত: জানু ২১, ২০২০ / ০১:৩৬পূর্বাহ্ণ
ধানমন্ডিতে একঝাঁক তারকাদের নিয়ে অনুষ্ঠিত হয়ে গেল ‘টিকটক ফেস্ট ২০১৯’

বর্তমানে জনপ্রিয় একটি অ্যাপ ‘টিকটক’। বিশেষ করে দেশের তরুণ প্রজন্মের কাছে এর জনপ্রিয়তা অনেক। এতে ভিডিও শেয়ার করে অনেকেই রাতারাতি তারকা হয়ে উঠেছেন। সবার কাছে তারা ‘টিকটক তারকা’ হিসেবেই পরিচিত। এবার এই টিকটক তারকাদের নিয়ে আয়োজিত হচ্ছে ‘টিকটক ফেস্ট ২০১৯’।

গত শুক্রবার (১৭ জানুয়ারি) ধানমন্ডির আরাজ রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ঐদিন বেলা ১২টা থেকে শুরু হওয়া এই অনুষ্ঠানটি চলে সন্ধ্যা ৬টা পর্যন্ত। এতে দেশবরেণ্য শিল্পী ধ্রুব গুহ, জুয়েল মোরশেদ, তানজিব সারোয়ার, পড়শী ও অভিনেতা নিরব হোসেন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটির উপস্থাপনা করেন আর জে উদয়। অনুষ্ঠান শেষে বিজয়ী টিকটকারদের হাতে পুরষ্কার তুলে দেন সংগীত শিল্পী পড়শী।

টিকটক ফেস্ট-এ বিভিন্ন ধরনের পরিবেশনা তুলে ধরেন টিকটক তারকারা। পাশাপাশি অনুষ্ঠানে দেশের স্বনামধন্য শিল্পীরা সংগীত পরিবেশন করেন। এছাড়াও ছিল ডিজে পার্টি।

এ ব্যাপারে টিকটিক ফেস্ট-এর মূল উদ্যোক্তা রথী আহমেদ বলেন, বর্তমানে অনেক প্রতিভার বিকাশে সহায়ক টিকটক। আমরা তাদের পাশে থাকার চেষ্টা করেছি, ভবিষ্যতেও আমাদের এ প্রচেষ্টা অব্যাহত থাকবে।

অনুষ্ঠানটির এজেন্সি পার্টনার গ্লী ডিজিটাল।স্পন্সর হিসাবে ছিলো ওয়াল্টন, মিঠাইওয়ালা, প্রাণ আপ , প্রিয় প্রাঙ্গন, আমার পিসি কম, এডোনিস সেলুন, ফ্রেন্ডশিপ কলরস, সান্দ্রা, হান্টারস লিমিটেড এবং লাক্সরিসা।

মিডিয়া পার্টনার হিসেবে ছিলো বিডিমর্নিং, বাংলাদেশ প্রতিদিন, জাগো এফএম ৯৪.৪, রাইজিংবিডি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন