বাড়ির মালিকের কাছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রী লা’ঞ্ছিত

প্রকাশিত: জানু ২০, ২০২০ / ০৯:৪৪অপরাহ্ণ
বাড়ির মালিকের কাছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রী লা’ঞ্ছিত

ভাড়ার অগ্রিম টাকা নিয়ে ত’র্কে’র জেরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের(চবি) এক ছাত্রীকে মা’র’পি’ট করেছেন দক্ষিণ ক্যাম্পাসের একজন কটেজ মালিক। এ ঘটনায় ছাত্রী সোমবার সন্ধ্যায় হাটহাজারী থানায় সাধারণ ডায়েরি করেছেন। ঘটনা নিয়ে তৈরী হয়েছে উ’ত্তে’জ’না।

সূত্র জানায়, অ’ভি’যু’ক্ত কটেজ মালিকের নাম মো. নুরুল ইসলাম। তিনি ছাত্রীকে মা’র’ধ’রের অ’ভি’যো’গ বিশ্ববিদ্যালয় কতৃপক্ষের কাছে স্বীকার করেছেন। থানায় জিডি হলে ঘটনা তদন্তে নেমেছে পুলিশ।

ঘটনা প্রসঙ্গে ছাত্রী জানান, তিনি ছয় মাস বসবাস করেছেন দক্ষিণ ক্যাম্পাসের নিরিবিলি হাউজ নামের কটেজে। গত ডিসেম্বরে তিনি বাসা পরিবর্তন করেন। অন্য জায়গায় চলে গেলেও কটেজ মালিক ছাত্রীর জামানত বাবদ গ্রহণ করা দু হাজার টাকা ফেরত দেননি।

সোমবার দুপুরে ছাত্রী পাওনা টাকা চাইতে গেলে নুরুল ইসলাম তা দিতে অস্বীকৃতি জানান। এ সময় তিনি ছাত্রীকে গা’লা’গা’ল করেন। অ’শ্লী’ল ভাষা ব্যবহারের প্র’তি’বাদ করায় ছাত্রীর চু’লের মু’ঠি ধরে মা’র’ধ’র করেন নুরুল। এমনকি ছাত্রীর ডান হাতে কা’ম’ড় ও থা’প্প’ড় দেন।

অ’ভি’যোগে ছাত্রী বলেন,’নুরুল ইসলাম আমার গ’লা চে’পে ধরে মা’র’ধ’র করেন। চি’ৎ’কা’র করলে আশপাশের লোকজন এগিয়ে আসেন। এরপর বন্ধু-বান্ধবরা পৌছে আমাকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রে নিয়ে যায়। এ ঘটনায় থানায় জিডি করেছি।’

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এসএম মনিরুল হাসান বলেন,’ঘটনা ক্যাম্পাস সীমানার বাইরে হলেও এটি জানার পর কটেজ মালিক নুরুল ইসলামকে ডেকে আনা হয়েছিল। প্রাথমিকভাবে তিনি মা’র’ধ’রের বিষয়টি স্বীকার করেন। ঘটনার শিকার ছাত্রী থানায় অ’ভি’যোগ করেছেন। এখন আইন অনুযায়ী ব্যবস্থা হবে। বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ ছাত্রীকে সহায়তা দেবে।’

হাটাহাজারী মডেল থানার এসআই আবুল বাশার বলেন, ‘অ’ভি’যোগ পাওয়া গেছে। তদন্ত করে অতিদ্রুত ব্যবস্থা নেওয়া হবে।’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন