বিএনপি ছাড়া অন্য প্রার্থীরা অভিযোগ করছে না : সেতুমন্ত্রী

প্রকাশিত: জানু ২০, ২০২০ / ০৪:৪৩অপরাহ্ণ
বিএনপি ছাড়া অন্য প্রার্থীরা অভিযোগ করছে না : সেতুমন্ত্রী

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ‘সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি ছাড়াও অনেক দলের প্রার্থী রয়েছে। তারা ছাড়া কেউ অভিযোগ করছে না।

নির্বাচনে জিতলেও তারা কারচুপির অভিযোগ থেকে বিরত থাকে না।’ আজ সোমবার সচিবালয়ে নিজ কার্যালয়ে ব্রিফিংকালে সাংবাদিকদের কাছে এ কথা বলেন তিনি।

এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ‘লেভেল প্লেয়িং ফিল্ড নাই বলে বিএনপি যে অভিযোগ করছে, তা সঠিক নয়, বিএনপির জন্যই বরং লেভেল প্লেয়িং ফিল্ড আছে। আওয়ামী লীগের জন্য নাই। কারণ বিএনপির মহাসচিব নির্বাচনী প্রচারে অংশ নিতে পারলেও আমি পারছি না।’

নির্বাচনে কারচুপি হলে বিএনপির মহাসচিবের আন্দোলনের ঘোষণার কথা উল্লেখ করা হলে ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি একটি ব্যর্থতম রাজনৈতিক দল। আন্দোলনেও তারা ব্যর্থ হয়েছে, নির্বাচনেও তারা ব্যর্থ। সিটি নির্বাচনে বিএনপি জয়ী হবে, এটা তাদের দিবাস্বপ্ন।’

প্রথম আলো সম্পাদকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির বিষয়টি উল্লেখ করে এ নিয়ে জানতে চাওয়া হলে সেতুমন্ত্রী বলেন, ‘প্রথম আলো সম্পাদকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারিতে সরকারের কোনো হাত ছিল না।

যদি জামিনও হয় তাতেও আমাদের আপত্তির কিছু নেই। আদালত স্বাধীন। স্বাধীনভাবেই আদালত রায় দেন। প্রথম আলো কর্তৃপক্ষের সঙ্গে সরকারের কোনো বিরোধ নেই।’ এ সময় তিনি দেশের সড়কপথে উন্নয়নের বিভিন্ন তথ্য তুলে ধরেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন