আপনাদের দোয়ায় আমি কোন কিছু ভয় করব না: ইশরাক

প্রকাশিত: জানু ১৯, ২০২০ / ০৭:০৩অপরাহ্ণ
আপনাদের দোয়ায় আমি কোন কিছু ভয় করব না: ইশরাক

ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে দক্ষিণের বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেন বলেছেন, আজকে আমার বাবা নাই আপনারাই আমার অভিভাবক আপনাদের দোয়ায় আমি কোন কিছু ভয় করব না। আমি নির্বাচনের শেষ পর্যন্ত মাঠে থাকবে এবং লড়াই করে যাব।

রোববার দশম দিনের প্রচারণার মধ্যভাগে রাজধানীর লালবাগ এলাকার জে এন সাহা রোডে এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এ কথা বলেন। মেয়র নির্বাচিত হলে সিটি কর্পোরেশনকে দুর্নীতিমুক্ত করার ঘোষণা দেন তিনি।

ইশরাক বলেন, ১ ফেব্রুয়ারির নির্বাচন হচ্ছে গণতন্ত্র পুনরুদ্ধারের ও দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তির জন্য একটি সুযোগ। আপনারা সেই সুযোগকে কোন ভাবে হাতছাড়া করবেন না। আপনারা নির্ভয়ে ভোটকেন্দ্রে যাবেন এবং ভোট দিবেন।

এ সময় তিনি বলেন, ঢাকার শহর পৃথিবীর সবচেয়ে অযোগ্য একটি শহরে পরিণত হয়েছে। এই সরকার দীর্ঘ সময় ধরে ক্ষমতায় থেকেও এই শহরের পরিবর্তন আনতে পারেনি।

তাই একটি পরিবর্তন দরকার এবং ১ ফেব্রুয়ারি সেই পরিবর্তন আপনাদের ভোটের মাধ্যমে আসবে। ইশরাক আরও বলেন, ১ ফেব্রুয়ারির নির্বাচনকে বিভিন্ন ভাবে প্রবাহিত করার জন্য বিভিন্ন ষড়যন্ত্র চলছে।

নির্বাচন কমিশনের ব্যর্থতায় পরীক্ষার্থীরা বিপাকে বলে মন্তব্য করে তিনি বলেন, নির্বাচনের তারিখ নির্ধারণের সময়ই নির্বাচন কমিশনের উচিত ছিল হিন্দু ধর্মালম্বীদের পূজার বিষয়টা বিবেচনা করা।

তাহলে আজকে নির্বাচনের তারিখ পরিবর্তনের কারণে শিক্ষার্থীদের যে বিড়ম্বনার শিকার হতে হয়েছে সেটা হতো না। তারপরেও দেরীতে নির্বাচন কমিশন হিন্দু ধর্মাবলম্বীদের ধর্মীয় অনুষ্ঠান বিবেচনা করে নির্বাচনের তারিখ পরিবর্তন করার সিদ্ধান্তকে আমি সাধুবাদ জানাই।

গণসংযোগে আরো উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, বিএনপি নেতা মীর সরাফত আলী সপু, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু প্রমুখ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন