আপনার প্রতি মেয়েরা পাগল হয়ে যাবে, এই পাঁচটি অঙ্গ স্পর্শ করলে

প্রকাশিত: জানু ১৮, ২০২০ / ০২:১৩অপরাহ্ণ
আপনার প্রতি মেয়েরা পাগল হয়ে যাবে, এই পাঁচটি অঙ্গ স্পর্শ করলে

মেয়েদের শ’রীরের পাঁচটি জায়গা খুবই সংবেদনশীল হয়ে থাকে। যেখানে স্পর্শ করলে একেবারে পাগল হওয়ার যোগার। বিশেষ করে সঙ্গীর কাছ থেকে স্পর্শ পেলে বিছানায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে মেয়েরা। সম্প্রতি হেল্থ এন্ড বিউটি রিটেইলার সুপারড্রাগ নামের একটি সংস্থা সমীক্ষা চালিয়ে একটি তথ্য পেশ করেছে। যেখানে বিশেষ করে শনিবার রাতে মেয়েদের বেশ কয়েকটি সংবেদশনশীল শরী’রি অঙ্গ আরও বেশি করে সংবেদনশীল হয়ে ওঠে।

এবং যৌ’ন চেতনায় মত্ত হয়ে ওঠে। ওই সমীক্ষায় পাওয়া তথ্য অনুযায়ী শনিবার রাতে মহিলারা নিজের আকর্ষণীয় করে তোলার চেষ্টা করেন। তাই এদিন নিজেকে যৌ’ন আবেদনময়ী করে তুলতেও বিশেষ চেষ্টা করে থাকেন। আর এই রাতেই যদিও মেয়েদের সেই সব জায়গায় স্পর্শ করা হয তাহলে বিছানায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। জেনে নেওয়া যাক সেই সংবদেনশীল জায়গা কোনগুলি-

কান- মেয়েদের যৌ’নতার ইচ্ছা বহুগুণে বাড়িয়ে দেয় কানে স্পর্শ করা। যদি কানে হাল্কা স্পর্শ বা চুম্বন করা হয় তাহলে বিছানায় আপনার সঙ্গিনীকে ধরে রাখা বড্ড মুশকিল। অনেক পুরুষই মেয়েদের কানের প্রতি পাগল থাকেন। তাই কান কামড়ে দিলে তাহলে আর দেখতে হবে না। তাহলে একাবারে পাগল।

ঘারের পিছন দিক- এটি কমবেশি সকলেরই জানা। মেয়েদের সে’ক্সুয়াল টার্ণ এরিয়া বলা হয় এই জায়গাটিকে। তাই এখানে চুমু খেলেই মেয়েরা নিজেদের সংযম হারিয়ে ফেলে। বিশেষ করে শনিবার রাতে হাল্কা করে স্পর্শ করে ঘাড়ের চুল সরিয়ে দিয়ে আলতো করে চুম্বন করলে মেয়েদের যৌ’ন ইচ্ছা প্রবল হয়।

হাতের তালু বা পায়ের পাতা- হাতের তালু এবং পায়ের পাতায় সে’ক্সুয়াল ফিলিংস অনেক বেশি থাকে। তাই যদি এসব জায়গায় স্পর্শ করা হয় তাহলে মেয়েদের দারুন সে’ক্সুয়াল ফিলিংস হয়। পায়ের তালুতে সুড়সুড়ি দেওয়া বা হাত বোলান, তারপর আর দেখতে হবে না। এর পরে কি হবে তা আপনি নিজেও জানেন না।

উরু বা থাই- মেয়েদের যৌ’ন উত্ত’জনা বাড়িয়ে দেয় উরু বা থাই। সঙ্গিনীকে হট করে তুলতে থাই বা উরুতে একটু আলতো করে হাত বুলিয়ে দিলেই ম্যাজিক দেখতে পাবেন।

পিঠ- সঙ্গিনীর খোলা পিঠ ছেলের একটা আলাদা আকর্ষণের জায়গা। পিঠ মেয়েদের কাছেও অন্যতম সে’ক্সুয়ার পয়েন্ট অফ এরিয়া। সে’ক্স করার মুড বাড়াতে চাইলে আলতো করে পিঠে হাত বুলিয়ে চুমু দিন। বিশেষ করে কোমর থেকে নীচের অংশতে। কারণ এই অংশটি মেয়েদের এক অন্যতম বিশেষ জায়গা।

সুপারড্রাগের তথ্য বলছে, শনিবার রাতে এসব জায়গায় মেয়েদের যৌ’ন চেতনা বেশি করে উদ্দীপ্ত হয়। তাই এই দিনে এই সব জায়গায় স্পর্শ করলে হাতে নাতে ফল পাবেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন