৭৫ বছর বয়সে বিয়ে : পরের দিনই আইসিইউতে অভিনেতা দীপঙ্কর

প্রকাশিত: জানু ১৮, ২০২০ / ১০:৫৪পূর্বাহ্ণ
৭৫ বছর বয়সে বিয়ে : পরের দিনই আইসিইউতে অভিনেতা দীপঙ্কর

দীর্ঘ ২২ বছর লিভ ইন রিলেশনশিপে থাকার পর অবশেষে ৭৫ বছর বয়সে বিয়ে করেছেন ভারতীয় বাংলা সিনেমার অতিপরিচিত মুখ অভিনেতা দীপঙ্কর দে। বৃহস্পতিবার অভিনেত্রী দোলন রায়কে বিয়ে করেন তিনি। আজ শুক্রবার জানা গেল অসুস্থ হয়ে আইসিইউতে ভর্তি হয়েছেন এই অভিনেতা।

তার অসুস্থতার বিষয়টি নিশ্চিত করেছেন স্ত্রী দোলন রায়।

ভারতীয় জনপ্রিয় বাংলা পত্রিকা আনন্দবাজারকে দোলন রায় বলেছেন, শুক্রবার বিকেলবেলা শ্বাসকষ্টজনিত কারণে বাইপাসের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন দীপঙ্কর।

তিনি বলেন, ‘ও দীর্ঘদিন ধরেই সিওপিডিতে (ক্রনিক অবস্ট্রাকটিভ পালমোনারি ডিজিজ) আক্রান্ত। আজ বিকেল বেলা হঠাৎই শ্বাসকষ্ট শুরু হওয়ায় আমরা হাসপাতালে নিয়ে যাই। এই মুহূর্তে আইসিইউতে রয়েছে।’

৭৫ বছর বয়সী দীপঙ্কর দে দীর্ঘদিন ধরেই অভিনেত্রী দোলন রায়ের সঙ্গে লিভ ইন রিলেশনশিপে ছিলেন। বৃহস্পতিবার কলকাতার এক রেস্তোরাঁয় বসেছিল বিয়ের আসর। সেখানে কাছের মানুষদের সাক্ষী রেখেই রেজিস্ট্রি করেন দীপঙ্কর দে ও দোলন রায়।

বিয়ের আয়োজন ছোট করে হলেও বিয়ের সাজসজ্জায় কোনো কমতি ছিল না। সাদা পঞ্জাবি ও ধুতিতে বরের সাজে নজর কাড়েন দীপঙ্কর। অন্যদিকে, মাথায় লাল ফুল ও লাল বেনারসিতে নতুন বউয়ের সাজে একেবারে বধূ রূপে হাজির হন দোলন রায়। সিঁথি ভরা সিঁদুরে একেবারে নতুন বউ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন