৬০ কেজি গাঁ’জাসহ নারায়ণগঞ্জে ৬ জন গ্রে’ফ’তার

প্রকাশিত: জানু ১৬, ২০২০ / ০২:০৯পূর্বাহ্ণ
৬০ কেজি গাঁ’জাসহ নারায়ণগঞ্জে ৬ জন গ্রে’ফ’তার

নারায়ণগঞ্জে আড়াইহাজারে র‌্যাব-১০’র একটি দল অ’ভি’যা’ন চালিয়ে ৬০ কেজি গাঁজা ও এক লাখ আট হাজার সাতশত টাকা উ’দ্ধার করেছে। এসময় ছয় মাদক ব্যবসায়ীকে আ’ট’ক করে এবং মা’দ’ক সরবরাহের কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার জ’ব্দ করেছে র‌্যাব।

এসময় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে আরও তিনজন পা’লি’য়ে যায় বলে জানিয়েছে র‌্যাব। র‌্যাব জানায়, গত মঙ্গলবার রাতে উপজেলার বিশনন্দী ফেরিঘাট এলাকায় অভিযান চালিয়ে ওই ছয় মা’দ’ক ব্যবসায়ীকে আ’ট’ক করা হয়।

বুধবার আ’ট’ক ওই ছয় ব্যক্তির বি’রু’দ্ধে মা’দ’ক’দ্র’ব্য আইনে মা’ম’লা শেষে নারায়নগঞ্জে পাঠানো হয়েছে। গ্রে’ফ’তা’র হওয়া ব্যক্তিরা হলেন, গাজীপুর জেলার শ্রীপুর থানার নতুন বাজার এলাকার খোরশেদ দেওয়ানের স্ত্রী রোকেয়া (৫০), একই জেলা ও থানার বাদশা মিয়ার স্ত্রী সালমা (৩৫),

টাঙ্গাইল জেলার সখিপুর থানার কালমেগা এলাকার নজরুল ইসলামের স্ত্রী মোসলেহা বেগম (৪০), বি-বাড়িয়া জেলার কসবা থানার কালিকাপুর (ঝাড়ুমিয়া বাড়ি) এলাকার মুসা মিয়ার ছেলে জুয়েল মিয়া (২৬), পাবনা জেলার বেড়া থানার রঘুনাথপুর এলাকার শ্রী রাজকুমার হাওলাদারের ছেলে আকাশ কুমার হাওলাদার(২০), বি-বাড়িয়া জেলার কসবা থানার উত্তর চকবস্তা এলাকার ইউনূছ মিয়ার ছেলে তহিদুল ইসলাম (১৯) ।

মামলা সূত্রে জানা যায়, র‌্যাব সদস্যদের কাছে তথ্য ছিল বি-বাড়িয়ার কসবা থেকে একটি প্রাইভেট কার যোগে বিপুল পরিমাণে গাঁ’জা নিয়ে গাজীপুর জেলার শ্রীপুরের উদ্দেশ্যে যাচ্ছিল একটি চ’ক্র।

আড়াইহাজারের বিশনন্দী ফেরিঘাট এলাকায় অভিলাস কাউন্টারের সামনে ঢাকা মেট্রো-খ-১১-৫১০০ নাম্বারের গাড়ীটির গতিবিধি দেখে র‌্যাব সদস্যদের সন্দেহ হয়। পরে তারা গাড়ীর গতিরোধ করেন। তাদের উপস্থিতি টের পেয়ে এ সময় গাড়ী থেকে ৩ ব্যক্তি পা’লি’য়ে যায়।

পরে সেখান থেকে ৬ ব্যক্তিকে আ’ট’ক করে র‌্যাব সদস্যরা। গ্রে’ফ’তা’র হওয়া ব্যক্তিদের আদালতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন